বেরোবিতে গ্রীন ভয়েসের নতুন কমিটি

বেরোবিতে গ্রীন ভয়েসের নতুন কমিটি

Generic placeholder image
  Ashfak

 আগামীকাল শুক্রবার( ১৭ নভেম্বর ২০২৩) গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক মোঃ আলমগীর কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কার্যনির্বাহী কমিটিকে অনুমোদন দেওয়া হয়। 

গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মো: শাওন মিয়া,  সাধারন সম্পাদক হিসেবে রয়েছেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং  বিভাগের শিক্ষার্থী গোলাম রাব্বানী এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মো: সাদমান হাফিজ রিমন। 

পরিবেশবাদী যুব সংগঠন( গ্রীন ভয়েস) বেরোবি এর নবনির্বাচিত সভাপতি মো: শাওন মিয়া বলেন, "নির্দিষ্ট স্থানে ময়লা ফেলি, ক্যাম্পাসের পরিবেশ রক্ষা করি"।   পরিবেশবাদী এই স্লোগানকে ধারণ করে গ্রীন ভয়েস-বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর শাখা কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। 

তিনি আরো বলেন, নতুন কমিটির সভাপতি হিসেবে স্বপ্ন দেখি – বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর একটি সুন্দর পরিবেশ বিরাজ করবে, যেখানে সেখানে কেউ ময়লা ফেলবেনা, কেউ পরিবেশ নোংরা করবেনা আর এসব নিয়ে আমরা কাজ করতে চাই। পাশাপাশি আমরা দক্ষতা উন্নয়নের যেসব কার্যাবলী রয়েছে সেদিকেও নজর দিতে চাই। বিগত চার বছরে বেরোবিতে সংগঠনটি বিভিন্ন ধরনের পরিবেশ সচেতনতামূলক কর্মকান্ড সম্পন্ন করে পরিচিতি ও গ্রহন যোগ্যতা লাভ করেছে । 

সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন- গ্রীন ভয়েস একটি সবুজ পৃথিবীর স্বপ্ন দেখে। এই স্বপ্নের সারথী হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।একটি সুন্দর টিম ওয়ার্কের মাধ্যমে আমরা গ্রীন ভয়েস,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর শাখাকে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই।এ আমাদের দৃঢ় প্রত্যয়।
"যুবরাই লড়বে, সবুজ পৃথিবী গড়বে"    
জয়তু গ্রীন ভয়েস।

আশিক, বেরোবি প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)