জবি নীলদলের নতুন কমিটির দায়িত্বগ্রহণ News

জবি নীলদলের নতুন কমিটির দায়িত্বগ্রহণ

Generic placeholder image
  Ashfak

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের (একাংশের) কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ এর সভাপতি  মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক  রসায়ন বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাফিস আহমদ আজ ০১/০৯/২০২২ কমিটির দায়িত্ব গ্রহণ করেন।
মোট ১১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দিয়েছেন জবি নীলদল কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন-২০২২ এর প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোঃ সৈয়দ আলম।
কার্যনির্বাহী পর্ষদ ২০২২-২০২৩ এর  সহ সভাপতি ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ছগীর হোসেন খন্দকার, কোষাধ্যক্ষ  প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. আবদুল আলীম,  যুগ্ম-সাধারণ সম্পাদক সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক  ড. ঝুমুর আহমেদ ও সদস্যরা হলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক  মোঃ মিজানুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ কামাল হোসেন,চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক ইমাম হোসেন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক দেওয়ান বদরুল হাসান, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কে. এম. সুজাউদ্দিন, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোজাম্মেল হক।
কমিটির দায়িত্ব গ্রহণ করে সকলে মিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
কমিটির দায়িত্ব হস্তান্তর করার সময় পূর্ববর্তী কমিটির সভাপতি ও অন্যান্য সদস্যরা নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা  জানান।
দায়িত্ব গ্রহণকালে সভাপতি অধ্যাপক ড.মো জাকির হোসেন  সকলকে স্বাগতম ও শুভেচ্ছা জানিয়ে পরবর্তী কার্যক্রমে সক্রিয় থাকার জন্য ও কাজ সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. নাফিস আহমদ সকলে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে সকল কার্যক্রম পরিচালনা করার জন্য সকলকে একত্রিত থাকতে বলেন। তিনি প্রাপ্ত দায়িত্ব যথাযথ পালন ও সকল শিক্ষকদের পাশে দাড়ানোর প্রতিশ্রুতি ও সকলের সহযোগিতা কামনা করেন।

অমৃত রায়, জবি প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)