ফরিদপুরে নিত্যপন্যের বাজার নিয়ন্ত্রণে কোতয়ালী থানার ওসির পরিদর্শন

Generic placeholder image
  Ashfak

রমজানে নিত্যপন্যের বাজার নিয়ন্ত্রণে রাখতে ও জনসাধারণের মধ্যে সচেতনতা তৈরিতে ফরিদপুরের বিভিন্ন বাজার পরিদর্শন করেছেন ফরিদপুর কোতয়ালী থানার ওসি মো: হাসানুজ্জামান। এ সময় ক্রেতা, বিক্রেতা ও সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ করেন তিনি। 
আজ মঙ্গলবার দুপুরে শহরের নিউমার্কেট তিতুমীর বাজার টেপাখোলা গরুর হাট টেপাখোলা কাঁচা বাজার টিপাখোলা মাছ বাজার সহ স্থানীয় আরো কিছু বাজারে পন্যর দাম নিয়ন্ত্রণ ও সহনীয় রাখতে পরিদর্শন করেন এবং বিভিন্ন দোকানে প্রকৃত সাধারণ এর মাঝে যেকোনো ধরনের অন্যায়ের প্রতিরোধে পুলিশের সহায়তা নিতে লিফলেট বিতরণ করেন। 
কোতোয়ালি থানার ওসি মো: হাসানুজ্জামান এসময় বলেন, ঈদ মৌসুম এলেই কিছু অপরাধী বাজারে ও মার্কেটে কেনাকাটা করতে আসা ক্রেতাদের টার্গেট করে নানা উপায় তাদের সর্বশ্রান্ত করার চেষ্টা করে। এ সময় মলম পার্টি ও ছিনতাই কারীদের দৌরাত্ম বেড়ে যায়। সেই সাথে বিক্রেতা রাও অতি মোনাফার লোভে নিত্যপন্যে দাম বাড়িয়ে দিয়ে থাকে। তিনি বলেন এজন্য আমরা নিউমার্কেট  তিতুমীর বাজার এলাকায় কেনাকাটা করতে আসা ক্রেতাদের এবং ব্যাংকিং সহ  নগদ টাকা বহনে সতর্ক হতে পরামর্শ দিয়েছি।
তিনি বলেন টেপাখোলা গরুর হাট এলাকায় গরুর ব্যবসায়ী ও ক্রেতাদের ছিনতাইকারি ও মলম পার্টি হতে সাবধান হতে সচেতনতামূলক কার্যক্রম চালিয়েছি। তিনি বলেন  এ সকল বাজারে কোন অসাধু ব্যবসায়ী যাতে অতি মুনাফার লোভে অতিরিক্ত দাম না নেয় সে বিষয়েও সতর্ক করা হয়েছে। 
বাজার পরিদর্শনে এ সময় তার সাথে ছিলেন ইন্সপেক্টর অপারেশন মোহাম্মদ সিরাজুল হক সহ অন্যন্য সদস্যবৃন্দ।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)