মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার; ৩ মাদক কারবারি গ্রেফতার 

Generic placeholder image
  Ashfak

 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের একটি চৌকস আভিযানিক দল ৯০ বোতল ফেনসিডিল সহ ‌ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
২২ ফেব্রুয়ারি রাত আটটার দিকে ‌ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন জয় বাংলা বাস স্ট্যান্ডস্থ নিরিবিলি হোটেলের সামনে খুলনা-ঢাকা মহাসড়কের পশ্চিম পাশে বেনাপোল থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন I-1 আসনে বসা যাত্রী জাহিদ হাসান(২৪),
 পিতা: আলমগীর হোসেন, সাং- পুটখালী, থানা: বেনাপোল পোর্ট, জেলা: যশোর-কে তল্লাশি করে তার কাছ থেকে ৬০(ষাট) বোতল ফেনসিডিল
,H-1 আসনে বসা যাত্রী শাওন আহম্মেদ (৩৭), পিতা: মৃত রফিক উদ্দিন মিয়া, সাং- হাসান দিয়া, থানা: ভাঙ্গা,জেলা: ফরিদপুর কে তল্লাশি করে তার কাছ থেকে ২০(বিশ) বোতল ফেনসিডিল,H-2 আসনে বসা যাত্রি সাজ্জাদ হোসেন (৩৯), পিতা: জাহাঙ্গীর আলম, সাং- ভাংগা টাউন হাসামদিয়া, থানা: ভাংগা, জেলা: ফরিদপুর কে তল্লাশী করে ১০(দশ) বোতল ফেনসিডিল। মোট ৯০(নব্বই) বোতল ফেনসিডিল উদ্ধার  গ্রেফতার করে। তাদের গ্রেফতার করা হয় তাদের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব মো: আতাউর রহমান বাদী হয়ে নগরকান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করেন। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে হাজির করা হবে বলে জানা গেছে।
 ফরিদপুর জেলা প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)