এসএসসি ও সমমান পরীক্ষা শুরু; প্রথম দিনে অনুপস্থিত ৭০ জন

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এসএসসি সমমান এসএসএসি, দাখিল ও ভকেশনাল পরীক্ষায় ৭টি কেন্দ্রে প্রথম দিনে মোট ৩৫৮৭ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলো ৭০ জন। 
এরমধ্যে এসএসসিতে ১৮ জন, দাখিলে
২৩ জন এবং ভকেশনালে ২৯ জন এবং   এ পরীক্ষায় কোন পরীক্ষার্থী বহিষ্কার হয়নি বলে মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এ তথ্য নিশ্চিত করেছেন। 
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত পরীক্ষা চলে। এ পরীক্ষায় এসএসসি'র বাংলা প্রথম, দাখিল'র কোরআন মজিদ ও ভকেশনালের বাংলা-২ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সংশ্লিষ্ট প্রতিটি কেন্দ্রের কেন্দ্র সচিব কর্তৃক জানা গেছে, রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুপস্থিত ৩,সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫,নেকমরদ আলিমউদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ে ৫, কুশুমউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫, আবাদ তাকিয়া কামিল মাদ্রাসা (ভেনু পাইলট স্কুল) ২৩, রাণীশংকৈল বিএম কলেজে ২০, এবং  নেকমরদ কারিগরি কলেজ কেন্দ্রে ৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। 
মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তোবারক আলী জানান, প্রথম দিনে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।  সকল পরীক্ষা সুষ্ঠু রাখতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।  
উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান জানান ৭ টি কেন্দ্রে এসএসসি ও সমান পরীক্ষা চলছে।পরীক্ষার পরিবেশ 
ভালো রাখতে সকল প্রকার প্রয়োজনীয়  ব্যবস্থা নেওয়া হয়েছে। 
প্রসঙ্গত: উপজেলায় ৫৪ টি মাধ্যমিক বিদ্যালয়, ১৯ টি দাখিল মাদ্রাসা ও ৫ টি ভকেশনাল স্কুল থেকে মোট ৩৫৮৭ জন পরীক্ষার্থী ফরম পূরণ করেন।
হুমায়ুন কবির,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)