ডিগ্রীরচর ইউনিয়ন  আওয়ামী লীগ সম্মেলন অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর সদর উপজেলার ডিগ্রিরচর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন গত শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়েছে।এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন আবু ফকির  সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ‌ মোঃ আক্কাস হোসেন  মোল্লা।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ  তাদের নাম ঘোষণা করেন।এর আগে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি  শামীম হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শাহ মোঃ ইশতিয়াক আরিফ, বক্তব্য রাখেন   জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শ্যামল ব্যানার্জী, সহ সভাপতি মাইনদ্দিন আহমেদ মানু আঃ রহমান ফকির, যুগ্ম সাধারন সম্পাদক মিসেস  ঝর্ণা হাসান,  ফরিদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক শামচুল হক চৌধুরী, ফরিদপুর জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোঃ নাছির ডিক্রীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল ফকির সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। 

সম্মেলনের উদ্ধোধন করেন ফরিদপুর সদর উপজেলা আওয়ামীলীগের  জনাব আব্দুর রাজ্জাক মোল্লা।অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্যে ‌ নেতৃবৃন্দ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের বিভিন্ন দিক তুলে ধরে  বলেন দেশ যখন উন্নয়নের জোয়ারে ভাসছে ঠিক সেই মুহুর্তে দেশী ও বিদেশী কুচক্রী মহল জননেত্রী শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র রুখে দিতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে  সজাগ থাকার আহবান জানান।
 আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে  রাজপথে থেকে দেশী বিদেশি কুচক্রী মহল সহ বিএনপি -জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নেতৃবৃন্দ উদাত্ত আহ্বান জানান।
অনুষ্ঠানের  দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য  মোঃআনোয়ার হোসেন আবু ফকিরকে সভাপতি এবং আক্কাস হোসেন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ডিক্রীরচর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করেন। কমিটির অন্যান্য পদগুলো পরবর্তীতে আগামী এক মাসের মধ্যে  পর্যায়ক্রমে পূরণ করা হবে বলে জানানো হয়।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)