ফুলবাড়ীতে তিন দিনব্যাপী শিশু- কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

Generic placeholder image
  Ashfak

কুড়িগ্রামের ফুলবাড়ীতে তিন দিনব্যাপী যুব ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশ পারস্পরিক সহযোগিতায়  শিশু- কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে।

রোববার সকাল ১১টায় ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা ক্রীড়া কর্মকর্তা আকরাম হোসাইন। 

কুড়িগ্রাম জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় ও ফুলবাড়ী উপজেলা প্রশাসনের বাস্তবায়নে  এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী, বাংলাদেশ স্কাউট ফুলবাড়ী উপজেলা সম্পাদক আমিনুল ইসলাম, ইউনিসেফ বাংলাদেশ কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সুনিতা রায়, কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আব্দুল মতিন, জেলা ক্রীড়া অফিসের কামাল হোসেন ও  বিভিন্ন বিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষক শিক্ষার্থী। 

উদ্বোধনী খেলায় ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের নিয়ে গঠিত নীল ও সবুজ এবং ছাত্রীদের নিয়ে গঠিত লাল ও হলুদ ক্রীকেট  দলের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কার হিসেবে মেডেল, জার্সি, সনদ এবং ক্রীড়া সামগ্রী উপহার প্রদান করা হয়।

জেলা ক্রীড়া অফিস জানায়, আগামী সোম ও মঙ্গলবার ফুলবাড়ী উপজেলার  গঙ্গারহাট এম এস উচ্চ বিদ্যালয়ে ব্যাডমিন্টন, রাবাইতাড়ি এস বি উচ্চ বিদ্যালয়ে ফুটবল, শাহবাজার এ এইচ ফাজিল মাদ্রাসায় কাবাডি এবং ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)