ধর্ষণের অভিযোগ: রোনালদোর দুঃসময়ে পাশে প্রধানমন্ত্রী

ধর্ষণের অভিযোগে ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো যখন দুঃসময় পার করছেন ঠিক তখন তার পাশে এসে দাঁড়িয়েছেন পতুর্গালের প্রধানমন্ত্রী অ্যান্তোনিও কস্তা।

জুভেন্টাসের এই তারকা ফুটবলারের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন মনে হয়েছে কস্তার কাছে।

এ প্রসঙ্গে পর্তুগিজ প্রধানমন্ত্রী বলেন, ‘কাউকে দোষী সাব্যস্ত করার জন্য এই এতটুকু প্রমাণ যথেষ্ট নয়। যদি কোনো কিছু থেকেও থাকে তবে আমাদের প্রমাণ আছে।

সে অসাধারণ একজন ক্রীড়াবিদ, অসাধারণ ফুটবলার, পর্তুগালের সম্মান বয়ে আনা একজন সে। কোনো কিছুই তার অর্জনে কালিমা ছুড়ে দিতে পারবে না বলেই বিশ্বাস আমাদের।’

Cristiano Ronaldo,Juventus issue statement on rape allegations,Police investigating allegation of rape since August,Cristiano Ronaldo rape allegation, three further claims, Las Vegas,Police reopen Cristiano Ronaldo sexual assault case,Cristiano Ronaldo left out of Portugal squad after denying allegations ,metronews,metro,metronews24,metronews,metronews24 bangla,latest online bangla news,list of news paper,all bangla newspaper,bangladesh daily newspaper,daily newspaper bd,online bangla newspaper,all bangladeshi newspaper,top bangladeshi newspapers,highest circulated newspaper in bangladesh,bdjobs apk,alljobscircularbd,chakrir dak,udps jobs circular,khulna wasa job circular 2018, ngi.teletalk.com.bd result,online jobs

Cristiano Ronaldo rape allegation

 

পর্তুগালের ফুটবল ফেডারেশনও রোনালদোকে সমর্থন দিচ্ছে। ফেডারেশনের প্রধান ফার্নান্দো গোমেজ বলেছেন, ‘আমি অনেক বছর ধরে রোনালদোকে ব্যক্তিগতভাবে চিনি। কথাগুলো শুধু তার নির্দোষ দাবির জন্য বলছি না।

আমি জানি, মানুষ হিসেবে সে কতটা ভালো। আমার নিজের পক্ষ থেকে, পর্তুগিজ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে রোনালদোর প্রতি পূর্ণ সমথর্ন জানাচ্ছি।’

উল্লেখ্য, এই তারকার বিরুদ্ধে গত মাসে মার্কিন সাবেক এক মডেলকে ধর্ষণ অভিযোগের প্রতিবেদন প্রকাশ করে জামার্ন ক্রীড়া ম্যাগাজিন ডার স্পিজেল।

যেখানে বলা হয়, ২০০৯ সালে লাস ভেগাসের হোটেল রুমের শৌচাগারে ক্যাথরিন মায়োর্গা নামের ওই মডেলের সঙ্গে তার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে শারীরিক সম্পর্ক করেন রোনালদো। তবে এই দাবি ইতোমধ্যেই অস্বীকার করেছেন রোনালদো।

আরও পড়ুন: মাঠের মধ্যেই দুই ক্রিকেটারের মারপিট!

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 04:36 মিনিট
যোহর বেলা 11:53 মিনিট
আছর বিকেল 04:11 মিনিট
মাগরীব সন্ধ্যা 05:54 মিনিট
এশা রাত 07:09 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ