শেখ কামাল অনূর্ধ্ব ১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ফরিদপুর অপরাজিত চ্যাম্পিয়ন v

শেখ কামাল অনূর্ধ্ব ১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা,ফরিদপুর অপরাজিত চ্যাম্পিয়ন

Generic placeholder image
  Ashfak

শেখ কামাল অনূর্ধ্ব ১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় অপরাজিত  চ্যাম্পিয়ন হয়েছে ফরিদপুর জেলা দল।
বৃহস্পতিবার বিকেলে শেখ জামাল স্টেডিয়াম অনুষ্ঠিত খেলায় তারা প্রতিপক্ষ রাজবাড়ী জেলা দলকে ১৬৯ রানের বড় ব্যবধানে পরাজিত করে।
নির্ধারিত ৫০ ওভারের খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ফরিদপুর জেলা দল ২৬৭ রান করে। দলের পক্ষে সায়েম শেখ ১০৪ বলে ১৪১ রানের ইনিংস খেলেন। তিনি এটাতে ১৩ টি বাউন্ডারি ও ১০ টি ছক্কা হাঁকান। এছাড়া আকিব ২৩ রান করে। রাজবাড়ী জেলার পক্ষে আরাফাত ২ টি নাফিজুর ৩ এবং তানজিম ৪ উইকেট লাভ করে।
জবাবে রাজবাড়ী জেলা দল ৯৮ রান অলআউট হয়। দলের পক্ষে ফারহান ৩৪ রান এবং সাব্বির ১৫ রান করে।ফরিদপুরের পক্ষে রাতুল ৪ শিহাব ৩ ও জুবায়ের ২ উইকেট লাভ করে।
খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশিকুল হক, এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগের ডিভিশনাল কোর্স এমদাদুল বাশার রিপন, ঢাকা বিভাগের ডিভিশনাল কোর্স ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মুখলেসুর রহমান বাবলু, এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুজিবুল হক ফিরোজ, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান চুন্নু, নির্বাহী কমিটির সদস্য প্রণব কুমার মুখার্জি, আজাদ হোসেন, অমরেশ সাহা  সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় ম্যান অফ দা প্লেয়ার নির্বাচিত হন বিজয়ী দলের সায়েম শেখ ।
গুরুত্বপূর্ণ এ খেলাটি  পরিচালনা করেন আম্পায়ার জহিরুল ইসলাম জিন্নাহ ও দীপন ঘোষ।স্কোরার মামুন হোসেন। সমস্ত অনুষ্ঠানটি  পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আমিনুর রহমান ফরিদ।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)