ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে পরিকল্পনা সভা

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে পরিকল্পনা সভা

Generic placeholder image
  Ashfak

ব্রাহ্মণবাড়িয়ায় আসন্ন ১২ ডিসেম্বর জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২৩ উপলক্ষে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে এই সভা আয়োজন করা হয়। 

অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা সুলতানা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন। আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার বৃন্দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জীবন ভট্টাচার্য্য , উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা, স্বাস্থ্য পরিদর্শক, মেডিকেল টেকনোলজিস্ট উপস্থিত ছিলেন। 

উপজেলা চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) এড. লোকমান হোসেন প্রধান অতিথি বক্তব্যে বলেন, বাংলাদেশের স্বাস্থ্য বিভাগের সেরা সাফল্য টিকাদান কর্মসূচী যার ফলশ্রুতিতে মাননীয় প্রধানমন্ত্রীকে বৈশ্বিক স্বীকৃতি দেওয়া হয়েছে। ভিটামিন এ প্লাস কর্মসূচীও তার ধারাবাহিকতায় এগিয়ে যাবে। 

অনুষ্ঠানের সভাপতি ডাঃ শামীমা সুলতানা ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের বিভিন্ন সাফল্যের পরিসংখ্যানগত দিক তুলে ধরে বলেন, চোখের দৃষ্টিহীনতার মত হাম রোগ পরবর্তী জটিলতা প্রতিরোধে এই ক্যাম্পেইন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। ক্যাম্পেইন সফলতায় তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন। 

অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন মেডিকেল অফিসার (ইপিআই) ডাঃ মোঃ আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) প্রমুখ।
মো খোকন মিয়া ,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)