Notice: Trying to get property 'slug' of non-object in /home/tepantorgroup/metronews24.com/wp-content/themes/metronews/archive.php on line 33

Notice: Trying to get property 'term_id' of non-object in /home/tepantorgroup/metronews24.com/wp-content/themes/metronews/archive.php on line 35
The stove explosion of Kerosene burned in Natore student residence

সানজিদার পর মৃত্যুর কাছে হেরে গেল শামীমা

নাটোরে ছাত্রী নিবাসে কেরোসিনের স্টোভ বিস্ফোরণে দগ্ধ সানজিদা আক্তারের পর মৃত্যুর কাছে হেরে গেলেন আরেক শিক্ষার্থী শামীমা খাতন (১৮)ও। মঙ্গলবার […]

Read More…