বিপাশাকে কষিয়ে চড় মেরেছিলেন কারিনা!

বিপাশাকে কষিয়ে চড় মেরেছিলেন কারিনা!
বিপাশা বসুকে কষিয়ে থাপ্পড় মারলেন কারিনা কাপুর? তাও আবার প্রকাশ্যে? অবাক লাগছে শুনতে? কিন্তু, 'আজনবি' সিনেমার সেটে যখন দুই নায়িকার লড়াই শুরু হয়, তখন কিন্তু বেশ কিছুটা ভয়ই পেয়ে গিয়েছিলেন পরিচালক আব্বাস মস্তান।

বিষয়টি খোলসা করে বলাই ভালো। কাপুর খানদানের সদস্য হিসেবে কারিনা কাপুর বরাবরই বেশি নম্বর পেয়ে এসেছেন। সে দিদি কারিশমা কাপুরের সঙ্গে তার তুলনার ক্ষেত্রে হোক কিংবা ভাই রণবীর কাপুরের ক্ষেত্রে।

কারিনা কিন্তু সব সময়ই সবাইকে এক গোল করে বেশি দিয়েছেন। অভিনয় হোক কিংবা নাচ, সবকিছুতেই কারিনা কাপুর এগিয়ে রয়েছেন। এমনই মনে করছেন বলিউড ক্রিটিকরা।

ক্যারিয়ারের উঠতি সময়ে সময় পরিচালক আব্বাস মস্তান 'আজনবি'-র শুটিং শুরু করেন বেবো। সেই সময় অক্ষয় কুমার এবং ববি দেওলের সঙ্গে কারিনা এবং বিপাশাকেও কাস্ট করেন পরিচালক।
কিন্তু, সিনেমা মুক্তির আগে থেকেই বিপাশা 'হট' ফটোশুট পেজ থির-র পাতায় উঠে আসে। সেই সঙ্গে বিপাশার একাধিক ছবিও উঠে আসে সংবাদ মাধ্যমের পাতায়।

শোনা যায়, 'আজনবি'-র শুটিংয়ের সময় বিপাশার ফটোশুট দেখে কারিনার কথা অনেকে ভুলতে শুরু করেন। যা একেবারেই না-পছন্দ ছিল বেবোর।

ফলে, সুযোগ পেলেই বিপাশাকে খোঁচা দিতে শুরু করেন কারিনা। ফলে এক সময় শুটিং সেটেই কারিনাকে অপমান করতে শুরু করেন বিপাশা। অপমান সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত বিপাশাকে কষিয়ে চড় মারেন কারিনা।
দেখুন সেই ভিডিও...

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ