ছদ্মনামে দেহ ব্যবসাও করতেন নায়িকা সাদিয়া!

ছদ্মনামে দেহ ব্যবসাও করতেন নায়িকা সাদিয়া!


সিনেমা বানানোর কথা বলে আড়াই কো‌টি টাকা আত্মসা‌ৎ মামলায় গ্রেফতার ও রিমান্ডে যাওয়া অভিনেত্রী সাদিয়া আফরিনের বিরুদ্ধে নতুন করে আরেকটি অভিযোগ পাওয়া গেছে।

একটি বাংলাদেশি এসকর্ট সার্ভিস প্রোভাইডার সাইটে তার ছবি দেখা যাওয়ায় নতুন করে আলোচনায় উঠে এসেছেন তিনি। যদিও সেই ছবিতে ছদ্মনাম ‘নিনা’ (বয়স ২৪) ব্যবহার করা হয়েছে।

এর আগে, টাকা আত্মসা‌ৎ মামলায় মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে স্বামীসহ অভিনেত্রী সা‌দিয়া আফ‌রিনকে গ্রেফতার ক‌রে‌ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত বুধবার বিকেলে পুলিশ আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে।
আদালত সাদিয়াকে একদিনের রিমান্ড ও তার স্বামীর রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

এমন সময় নতুন বিতর্কে জড়িয়েছেন সাদিয়া। তবে তিনি পুলিশ হেফাজতে থাকায় ছদ্মনামে এসকর্ট ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিষয়ে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।কিন্তু এ বিষয়ে বিস্তারিত জানতে সেই সাইটে প্রবেশ করলে বিষয়টির সত্যতা পাওয়া যায়।

 

চলচ্চিত্র সংশ্লিষ্ট একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, ‘চলচ্চিত্রের নাম ব্যবহার করে অনেকেই এখন নিজেদের দাম বাড়িয়েছেন।

তাদের মাঝে সাদিয়াও একজন। তিনি অনৈতিক কাজ করে কিনা তা আমার জানা নেই। তবে বিভিন্ন আড্ডায় তার এসকল কাজে সম্পৃক্ত থাকবার কথা বহুবার শুনেছি।

২০১৫ সালে দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাদিয়া আফরিনকে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানা গিয়েছে।

‘বিষাক্ত ইয়াবা’ নামে সিনেমার দুই প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন সাদিয়া নিজেই।

অভিনেত্রী সাদিয়া আফরিন বিনোদন বিচিত্রা সেরা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১১ সালে মিডিয়ায় পা রাখেন।

মডেলিংয়ের পাশাপাশি বেশ কিছু সিনেমায় আইটেম গানে কাজ করেন। এছাড়া বেশকিছু নাটক ও টেলিফিল্মেও কাজ করেছেন সাদিয়া।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ