যার চোখের মায়ায় হৃদয় হারিয়েছে অনেকেই(ভিডিওসহ)!

চোখের চোরা চাহনি ও ভ্রুর নাচনের ছবি ও ভিডিও হয়েছে ভাইরাল। ফেসবুক জুড়ে ঘুরে বেড়াচ্ছে সেই ছবি-ভিডিও। এ চোখের মোহ থেকেই যেন বেরুতে পারছে নেটদুনিয়ার তরুণরা।

তাদের মনে একটি প্রশ্ন- কে এই একজোড়া মায়াবী চোখের মালিক? আর তাদের উদ্দেশেই জানিয়ে রাখা, তিনি আসলে একজন অভিনেত্রী। নাম প্রিয়া প্রকাশ ভারিয়ার। দক্ষিণের সিনেমায় অভিনয় করেন প্রিয়া, যার চোখের মায়ায় হৃদয় হারিয়েছেন অনেকেই।

ভিডিওতে দেখা যায়, স্কুলের অনুষ্ঠানে তার সহপাঠী বন্ধুর সঙ্গে হৃদয়ের আদান-প্রদান করছিলেন প্রিয়া। ভালোবাসা দিবসের আগে মাত্র দুই মিনিটের ওই চোখের কলাকৌশলের ভিডিও যেন অনেক না বলা কথাই বলে দিয়েছে।
সহপাঠীর সঙ্গে হৃদয় লেনাদেনার সময় প্রিয়ার চোখের অভিব্যক্তিই মন জিতে নিয়েছে সকলের।

আর এই ভাইরাল হওয়া দৃশ্যটি মালায়ালাম ‘ওরু আদর লাভ’ সিনেমার ‘মানিক্য মালারায়া পুভি’ গানের। জানা গেছে, এটাই প্রিয়া প্রকাশ ভারিয়ারের প্রথম সিনেমা। গানটি মুক্তি পেতেই প্রিয়া ভারিয়ারের এই দৃশ্য নিমেষে ভাইরাল হয়ে যায়। ইউটিউবে ট্রেন্ডে যা বর্তমানে ১ নম্বরে অবস্থান করছে।

মাত্র দু’দিনে গানের ভিউ হয়েছে ৪৫ লাখ। গানটি লিখেছেন পি এম জব্বর। সুরকার শান রহমান। গেয়েছেন বিনীত শ্রীনিবাসন।
সিনেমার পরিচালক ওমর লুলু জানান, প্রিয়া প্রকাশ ভারিয়ার এই সিনেমার নায়িকা নন। সিনেমার অল্প কিছু দৃশ্যেই তিনি রয়েছেন।

তবে সে যাই হোক, ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যের কারণে আপাতত লাইমলাইটে প্রিয়া। গানের মধ্যে তুলে ধরা হয়েছে স্কুলের দৃশ্য। সেখানেই ছাত্রীর ভূমিকায় দেখা গেছে প্রিয়াকে।

শুধু অভিনয়ই নয়, প্রিয়া বেশ ভালো গানও গান। প্রিয়া একজন পেশাদার মোহিনী আট্টম শিল্পীও। বহু ফ্যাশন শোতে কাজ করেছেন তিনি। ১৮ বছর বয়সী প্রিয়ার জন্ম কেরালার ত্রিশূরে। এখন সে ত্রিশূরের বিমলা কলেজের বি.কমের প্রথম বর্ষের ছাত্রী তিনি। প্রথম সিনেমা মুক্তির আগেই আরও একটি সিনেমার প্রস্তাব পেয়ে গেছেন প্রিয়া।

যদিও প্রিয়ার রুপের মোহে উন্মাদনা ছড়িয়ে পড়েছে সবদিকে, তবুও সেই নেটিজেনদের একাংশের হাতেই ট্রোলড হয়েছেন প্রিয়া। সামাজিক মাধ্যমে পোস্ট করা প্রিয়ার ছবি দিয়েই তাকে ট্রোলড করা হয়েছে।

কিছু লোকজনের মন্তব্য- ‘ময়দা মেখে মিষ্টি হাসি, মেকআপ ছাড়া কাজের মাসি’। মেকআপ ছাড়া তিনি ঠিক কতটা খারাপ দেখতে, তা নিয়েই যেন চলছে বিস্তর গবেষণা। অবশ্য যা অত্যন্ত কুরুচিকর বলে মন্তব্য করেছেন প্রিয়া ভক্তরা।

সূত্র: ডেকান ক্রনিকল

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 04:36 মিনিট
যোহর বেলা 11:53 মিনিট
আছর বিকেল 04:11 মিনিট
মাগরীব সন্ধ্যা 05:54 মিনিট
এশা রাত 07:09 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ