ভারত যাচ্ছে আওয়ামী লীগের প্রতিনিধি দল!

ভারতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে দেশটিতে সফরে যাচ্ছেন আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল।
আগামী ২০ মার্চ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে প্রতিনিধি দলটি ভারত সফরে যাবেন।

সূত্রে জানা গেছে, পাঁচদিনের এ সফরে দেশের রাজনৈতিক অবস্থা, আগামী জাতীয় নির্বাচন, সর্বশেষ খালেদা জিয়ার দণ্ডসহ পারস্পারিক সম্পর্কোন্নয়নের বিষয়টি গুরুত্ব পাবে।
নির্বাচনের আগে ভারতের সঙ্গে বোঝাপড়াও জরুরি বলে মনে করছে আওয়ামী লীগ। সফরে বিজেপির সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে বৈঠক করবেন প্রতিনিধি দলটি।

প্রতিনিধি দলে রয়েছেন- দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান; সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মিছবাহউদ্দিন সিরাজ, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল; প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, কার্যনির্বাহী সদস্য মির্জা আজমসহ সম্পাদকমন্ডলীর সদস্যরা।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 04:36 মিনিট
যোহর বেলা 11:53 মিনিট
আছর বিকেল 04:11 মিনিট
মাগরীব সন্ধ্যা 05:54 মিনিট
এশা রাত 07:09 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ