নওগাঁ'য় বিয়াইয়ের ছুরিকাঘাতে আরেক বেয়াই খুন

Generic placeholder image
  Ashfak

নওগাঁ জেলার মান্দা উপজেলাই বিয়াইয়ের ছুরিকাঘাতে আরেক বেয়াই খুনের ঘটনা ঘটে ।

২১ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার ভালাইন ইউনিয়নের বৈদ্যপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আজিবর রহমান (৪৫) ভালাইন ইউপির বনতসর গ্রামের মৃত: মফিজ উদ্দিনের ছেলে। অন্যদিকে তার বেয়াই একই এলাকার বাসিন্দা মৃত:গতিশাহের ছেলে দেলোয়ার হোসেন (৫০)। ঘটনার পর স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিন বছর আগে নিহত আজিবর রহমানের ছেলে নাজমুল হোসেনের সাথে একই গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে দিলরুবা ওরফে ডেজির বিয়ে হয়। বিয়ের পর থেকেই উভয় পরিবারের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। মেয়ের বাবা দেলোয়ার হোসেন একজন ফলব্যবসায়ী। 

ঘটনার দিন বৃহস্পতিবার বিকেলে পারিবারিক বিষয় নিয়ে দুই বেয়াই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে দোকানে থাকা ছুরি দিয়ে চুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহত আজিবরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে প্রধান আসামি দেলোয়ার হোসেনকে আটক করে থানা হেফাজত নেওয়া হয়েছে । আইনি প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণ করা হবে।
রহমতউল্লাহ আশিক,নওগাঁ 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)