ফরিদপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারকে অর্থ সহায়তা দিলেন সংসদ সদস্য এ.কে. আজাদ

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পাঁচটি পরিবারকে নগদ অর্থ সহায়তা ও ঘর তুলতে টিন  বিতরণ করেছেন ফরিদপুর ৩ আসনের আসনের সংসদ সদস্য এ.কে. আজাদ।
আজ মঙ্গলবার দুপুরে  সংসদ সদস্য অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জামাল শেখ, মহিম শেখ ও মজনু শেখের বাড়িতে পরিদর্শনে যান। এ সময় জামাল শেখের বাড়ির আগুনে পাশের দুটি আংশিক ক্ষতিগ্রস্ত অন্তর বিশ্বাস ও আসলাম শেখের বাড়িও পরিদর্শন করেন। 
সংসদ সদস্য এ সময় প্রত্যেকটি পরিবারকে নগদ ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা করেন এবং অগ্নিকাণ্ডে সম্পূর্ণ  ক্ষতিগ্রস্ত জামাল শেখ মহিম শেখ ও মজনু শেখের পরিবারকে অতিরিক্ত একভান করে টিন সহায়তা প্রদান করেন করেন।
 এর আগে গত বুধবার ২য় রমজান দুপুর দুইটার দিকে জামাল শেখের রান্নাঘর থেকে ইফতারের রান্নার প্রস্তুতির সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় তাদের তিনটি পরিবারের প্রায় ছয়টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। তাদের বাড়িতে লাগা আগুনে প্রতিবেশী দুটি পরিবারের দুটি গরুর ঘর ও একটি রান্নাঘর পুড়ে যায় আংশিক ক্ষতি হয়।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জামাল শেখ বলেন, আমরা দিনমজুর পরিবারের সদস্য। আমাদের তিনটি পরিবারের জামাকাপড় ব্যতীত কোন কিছুই আগুন আমাদেরকে রেখে যায়নি। সবকিছু পুড়িয়ে ছাই করে দিয়েছে। গত একমাস আগে আমার ছোট ভাই মহিম শেখের জীবিকার বাহন রিকশাটিও চুরি করে নিয়ে যায় চোরেরা। আমার মেয়ের  লেখাপড়ার বই খাতা সব পুড়ে ছাই হয়ে গেছে। আমার মেয়ে খুব মেধাবী। তার পড়াশোনায় মনোযোগী হতে আপনাদের সহযোগীতা প্রয়োজন।
সংসদ সদস্য এ.কে. আজাদ এসময় বলেন,  সরকারের তরফ থেকে যে ধরনের সাহায্য সহযোগিতা করা প্রয়োজন তা আমি পর্যায়ক্রমে আপনাদের জন্য করব। এখন উপস্থিত ভাবে আপনাদের পরিবারকে আশ্রয় প্রদানের জন্য ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা প্রদান করেন তিনি।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)