পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন

Generic placeholder image
  Ashfak

মাদারীপুর জেলার বৃহত্তম সেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবায় পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে এবং  প্রবাসীদের আর্থিক সহযোগিতায়১২০ জন হত দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার (১৬মার্চ) মাদারীপুর পৌর শহরের ৭ নং ওয়ার্ডের পাকদি এলাকায় পবিত্র  মাহে রমজান উপলক্ষে এসব ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা ১কেজি,আলু ৩কেজি,ডাইল ১কেজি,পিয়াইজ ১কেজি,চিনি ১কেজি,দুধ ২প্যাকেট, সেমাই ২প্যাকেট, সয়াবিন তৈরি আধা লিটার,চিরা ১কেজি,মুড়ি আধা কেজি,মোট ১১আইটেম, বিনামুল্যে এসময় উপকরণ পেয়ে খুশি হত দরিদ্র পরিবারগুলো।
পাকদি নবীন যুব সংঘের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদের সঞ্চালনায় সাব্বির হক ফরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ৭ং ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান মোল্লা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা নিরপাদ চিকিৎসা চাই সভাপতি এ্যাডভোকেট মশিউর রহমান পারভেজ, ভারচুয়াল  বক্তব্য রাখেন সংঘঠনের উপদেষ্টা সাইদুল হক ফরাজী,তরুণ সমাজ সেবক সাংবাদিক আরিফুর রহমান মোল্লা, উপদেষ্টা সাংবাদিক সাইফুল ইসলাম নয়ন, জাহিদ ফরাজী,আয়ুব আলী ফরাজি,জসিম সহ অত্র সংঘঠনের সদস্য শিক্ষক,সাংবাদিক এলাকাবাসী প্রমুখ।

এ সময় সংগঠনের সভাপতি সাব্বির হক ফরাজি বলেন অনেক বাধা-বিপত্তি পেরিয়ে আমরা চেষ্টা করে যাচ্ছি  গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানো, আর গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আমাদের সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। প্রতি বছরের ন্যায় এবারও সংগঠন থেকে পবিত্র রমজান উপলক্ষে ১শত ২০জন হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আগামীতেও এমন কর্মসূচি অব্যাহত থাকবে।
রাকিব হাসান,মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)