লালমনিরহাটে স্বেচ্ছাসেবক দলের নেতার মরদেহ উদ্ধার

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাটে স্বেচ্ছাসেবক দলের ইউনিয়ন সভাপতি ফেরদৌস আহমেদের (৪৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মার্চ) সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া এলাকায় রাস্তার পাশে স্বেচ্ছাসেবক দলের নেতা ফেরদৌসের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। 

ফেরদৌস আহমেদ সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দবাজার এলাকার নুরল হকের ছেলে। তিনি ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নে বিএনপি'র কোন এক সভায় যোগদানের কথা বলে বাড়ি থেকে বের হন ফেরদৌস আহমেদ। রাত গভীর হলেও বাড়ি না ফেরায় ফোনে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পায় তার পরিবার। অবশেষে লালমনিরহাট শহরে খুঁজতে এসে শহরের প্রাণ কেন্দ্র মিশন মোড়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পাওয়া যায়। কিন্তু তার সন্ধান মিলেনি।

স্থানীয়দের ধারণা স্বেচ্ছাসেবক দলের নেতা ফেরদৌস আহমেদ চোরাচালালেন সাথে জড়িত থাকায় মাদক কারবারির লেনদেন নিয়ে বিবাদের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ঘাতকরা তাকে শহর থেকে নিয়ে এসে নিজপাড়া গ্রামে নির্জন এলাকায় শ্বাসরোধে হত্যা করে সড়কের পাশে ফেলে পালিয়ে যায় বলে ধারণা করছেন স্থানীয়রা।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক বলেন, মৃতের পরিবারের দেয়া তথ্য মতে ফেরদৌস বেশ কিছু টাকা নিয়ে বিএনপি'র সভায় যোগদানের কথা বলে বেড়িয়ে এলেও বাড়ি ফিরেনি। এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি তার পরিবার। আমরা পুরো ঘটনা তদন্ত করছি। সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)