জবিরিইউ আয়োজিত শিক্ষার্থীদের বই ও দেয়ালিকা প্রদর্শনী

Generic placeholder image
  Ashfak

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে আয়োজন করে শিক্ষার্থীদের লেখা বই ও দেয়ালিকা প্রদর্শনী।
মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি বিকেল থেকে ২১ ফেব্রুয়ারি রোজ বুধবার প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ পর্যন্ত অনুষ্ঠিত হয় উক্ত প্রদর্শনী।
উক্ত প্রদর্শনীর উদ্বোধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম। প্রদর্শনীতে আরো উপস্থিত হয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. হুমায়ুন কবির চৌধুরী, একুশে ফেব্রুয়ারি উদযাপন কমিটির আহ্বায়ক এবং কলা অনুষদের ডিন অধ্যাপক ড. হোসনে আরা বেগম, প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সহ সহকারী প্রক্টরবৃন্দ। উপস্থিত ছিলেন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. দীপিকা রানী সরকার ও বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক- শিক্ষার্থীরা।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসাইন উক্ত প্রদর্শনীতে উপস্থিত হয়ে শুভকামনা জানান।
প্রদর্শনীতে উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম বলেন, "প্রদর্শনীতে বইয়ে সংখ্যা বাড়াতে হবে। বিশ্ববিদ্যালয়ের যে সকল শিক্ষার্থীরা বই লেখে সকলের গুলো সংগ্রহে আনতে হবে। "  চিত্র প্রদর্শনীতে আরো তাৎপর্যপূর্ণ ছবি পরবর্তীতে সংগ্রহ করে আয়োজন করার পরামর্শ দেন।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি অমৃত রায় এবং সাধারণ সম্পাদক শাহ মো. শারফুদ্দিন শশীর নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে রাহনুমা রাদিয়ার দায়িত্বে কোষাধ্যক্ষ ফরহাদ এবং সদস্য রাকিব, রাইসুল সহ অনেকের পরিশ্রমে অনুষ্ঠানটি সফল হয়।
উল্লেখ্য অনুষ্ঠানে জবিরিইউ এর পক্ষ থেকে  শুদ্ধ বাংলা চর্চা হোক আমাদের অঙ্গীকার আহ্বান রেখে সকলকে গ্রন্থচিহ্ন (বুকমার্ক) উপহার দেওয়া হয়।
জবি প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)