মিরসরাইয়ে রংধনু ক্লাবের উদ্যোগ সংবর্ধনা 

Generic placeholder image
  Ashfak

 মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের অন্যতম সামাজিক সেচ্ছাসেবী সংগঠন রংধনু ক্লাবের উদ্যোগে ক্লাবের আজীবন সদস্য, উপদেষ্টা, পৃষ্ঠপোষক সদস্য, সংবিধান প্রনেতাদের বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বরন ও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ক্লাব কার্যালয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ক্লাবের আজীবন সদস্য, উপদেষ্টা, পৃষ্ঠপোষক সদস্য, সংবিধান প্রনেতাদের এই সংবর্ধনা দেওয়া হয়। 

অনুষ্ঠানের রংধনু ক্লাবের সাধারণ সম্পাদক রাজিব বিশ্বাসের সঞ্চালনায়, সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আলী নেওয়াজ সোহেল। ক্লাবের আজীবন সদস্য হিসেবে সংবর্ধিত হন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, কমল ত্রিপুরা ও মোতাহার হোসেন। 

 এসময় উপস্থিতি ছিলেন ক্লাবের উপদেষ্টা রতন চক্রবর্তী, মাওলানা রবিউল হোসেন, আনোয়ারুল আজিম মিল্টন, বিজয় চক্রবর্তী, মোঃ জসিম উদ্দিন, ইউনুছ আলী জসিম, বিষ্ণু পদ ঘরজা, তাহের আহাম্মদ, মোতাহার হোসেন, দুলাল বল, কালাচাঁদ চৌধুরী, মোঃ স্বপন, তাইফ উদ্দিন, মোঃ মতুর্জা, মোঃ মহিম, তড়িৎ বল, তাজুল ইসলাম, বাবুল ঘরজা, আমিনুল হক সজিব, সমীর শর্মা, সুব্রত ঘরজা, প্রদীপ বিশ্বাসসহ ক্লাবের সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এরপর শান্তিনীড়ের সভাপতি মরহুম ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি আলী নেওয়াজ সোহেল।

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)