ময়মনসিংহ-১ আসনে জুয়েল আরেং এর পক্ষে নমিনেশন দাখিল

Generic placeholder image
  Ashfak

ময়মনসিংহ-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী জুয়েল আরেং সংসদীয় আসনে নির্বাচনের লক্ষ্যে উৎসবমুখর পরিবেশে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ৩০ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টার্নিং অফিসার মাহমুদা হাসানের এর নিকট জুয়েল আরেং এর পক্ষে মনোনয়ন ফরম দাখিল করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা।
মনোনয়ন পত্র দাখিলের সময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় ৩ সহস্রাধিক কর্মী সমার্থক ভীড় জমায়। এ সময় তার সমর্থকরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে রাখেন পুরো উপজেলা পরিষদ চত্বর।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা রাজিব আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ,আবুল হোসেন আজাদ, মোর্শেদ আনোয়ার খোকন, আলহাজ্ব এম এ সুরুজ মিঞা,বজলুর রহমান, আওয়ামীলীগ নেতা আওলাদ হোসেন, চয়ন কুমার সরকার, জেলা পরিষদের সদস্য কাঞ্চন কুমার সরকার, আসমাউল হোসনা শিমুল, যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, ছাড়াও সাংসদ জুয়েল আরেং’র একান্ত আস্থাভাজন যুগ্ম সম্পাদক  আব্দুর রহমানসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। 
মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের নেতাকর্মীরা বলেন, বাংলাদেশে গত ১৫ বছরে যা উন্নয়ন হয়েছে তা দক্ষিন এশিয়ার কোন দেশে হয় নাই। এই এলাকায় যে উন্নয়ন হয়েছে তা পঞ্চাশ বছরে কেউ করতে পারে নাই। এর আগে নেতাকর্মীরা ঢাক-ঢোল পিটিয়ে উপজেলায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেন।
উল্লেখ যে, গত ২৫ নভেম্বর ময়মনসিংহ-১ আসনে দ্বাাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীগের মনোনীত প্রার্থী হিসেবে দলটির পক্ষে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন এর সুযোগ্য সন্তান দশম ও একাদশ সংসদের সর্বকনিষ্ঠ্য সাংসদ জুয়েল আরেংকে দলীয় মনোনয়ন পত্র প্রদান করা হয়। 
 সমীর সরকার হালুয়াঘাট প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)