বিবাহিত নারীরা পুরুষের চেয়ে বেশি পর্নো আসক্ত !

বিয়ের পর পুরুষের চেয়ে বেশি পর্নো আসক্ত হয়ে পড়েন নারী। কিন্তু কেন? এ প্রশ্নের উত্তর বেরিয়ে এসেছে এক জরিপে। তাতে দেখা গেছে, বিয়ের আগে পর্নোগ্রাফিতে আসক্ত নারীর শতকরা হার ৯।

কিন্তু বিয়ের পর সেই হার বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে শতকরা ২৮ ভাগ। উল্টো ঘটনা পুরুষের বেলায়। বিয়ের আগে পর্নো আসক্ত পুরুষের শতকরা হার ২৩। কিন্তু বিয়ের পরে সেই হার কমে দাঁড়িয়েছে শতকরা ১৪ ভাগ। বার্তা সংস্থা এএনআই’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

কিন্তু কেন বিয়ের পর পুরুষের পর্নো আসক্তি কমে যায় তাও বেরিয়ে এসেছে ওই জরিপে। বলা হয়েছে, উচ্চ মাত্রায় শারীরিক সম্পর্কের সঙ্গে পর্নোগ্রাফির একটি বড় ভূমিকা আছে। বিয়ের পরে পুরুষরা বেশি বেশি সামাজিক কর্মকান্ডে জড়িয়ে পড়েন। তারা সামাজিক অবস্থান শক্ত করতে সচেষ্ট হন।

এসব কারণে নারীর প্রতি তাদের আসক্তি আস্তে আস্তে কমতে থাকে। এ তথ্য প্রকাশিত হয়েছে ‘সেক্সোলজিস জার্নালে’। এতে বরা হয়েছে, ওই জরিপটি পরিচালনা করা হয়েছে বিবাহিত কয়েক শত পুরুষ ও নারীর ওপর।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ