ফায়ার সার্ভিসের গাড়িটি ছাড়ল না টোল কর্মীরা,ভিডিও ভাইরাল

টোলের জন্য ফায়ার সার্ভিসের  গাড়ি আটকে দেয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। ভিডিওটিতে দেখা যায় টোলের জন্য ফায়ার সার্ভিসের গাড়িটি আটকে রেখেছে বঙ্গবন্ধু সেতুর টোল আদায়কারী কর্মীরা। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই সমালোচনার ঝড় বয়ে যায়।

 

জানা যায়, বঙ্গবন্ধু সেতুতে একটি বাসে আগুন ধরেছিল। কেউ একজন ‘৯৯৯’ নম্বরে ফোন করে টাঙ্গাইল ফায়ার সার্ভিসে সাহায্য চেয়েছিলেন। অগ্নি নির্বাপকের একটি গাড়ি সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যায়। কিন্তু টোল দিতে না পারায় আগুন না নিভিয়েই ফিরতে হয়।

 

ফেসবুকে এ ঘটনার সমালোচনা করে কাজী সাইমন নামের একজন লিখেছেন, পৃথিবীর কোন দেশে সিভিল ডিফেন্স এর গাড়ি আটকে দেওয়ার কোনো আইন নেই। তাদের সিগন্যাল হতে শুরু করে উল্টো যাওয়ার নিয়ম আছে। যাদেরকে এখানে টোল আদায়ের জন্য রেখেছে তারা মূর্খ। তাদেরকে ভালো করে আইনকানুন শেখানো হোক।

মিজানুর রহমান নামের একজন লিখেছেন, এদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি এবং এদেরকে দশ লাখ টাকার উপরে জরিমানা করা হোক।

 

ফয়শাল বিন মিন্টু লিখেছেন, ফায়ার সার্ভিসের জন্য সারা দেশের সকল সেতুর টোল ফ্রি ঘোষণা দিয়ে জনস্বার্থে দ্রুত প্রজ্ঞাপন জারি করা হোক।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More