পাইপের ভেতর থেকে শিশু উদ্ধার করে ভাইরাল ১২ বছরের কিশোর

পার্কে খেলায় মত্ত ছিল ছোট্ট একটি শিশু। পাশেই ছিল পানিভর্তি একটি পাইপ। অসাবধানতাবশত পাইপের মধ্যে পড়ে যায় শিশু। শিশুকে উদ্ধারে পার্কের অন্যদের সঙ্গে ছুটে আসে ১২ বছরের কিশোর। তার সাহসী ভূমিকার কারণে বেঁচে যায় শিশুটি। রাশিয়ার মস্কোতে দুর্ঘটনাটি ঘটে।

শিশুকে বাঁচানো ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুটি পাইপের মধ্যে পড়ে যাওয়ার পর পার্কের অন্যরা তাকে উদ্ধারে এগিয়ে আসছেন।

এ সময় তাদের সঙ্গে দেখা যায় ১২ বছরের ওই কিশোরকে। শিশুটিকে উদ্ধারে তার মাথা পাইপের মধ্যে ঢুকিয়ে দেন অন্যরা। অন্যরা তার পা ধরে থাকে।

আরও পড়ুণঃইরানকে ঠেকাতে সৌদির কাছে অস্ত্র বিক্রি!

এ সময় পাইপের ওপরে থাকা লোকদের বারবার বলতে শোনা যায়, ‘ওর জ্যাকেটটা জাপ্টে ধরে ওকে ওপরে টেনে তুলে আনো।’ বাচ্চা ছেলেটিও বিন্দুমাত্র ভয় না পেয়ে অক্ষরে অক্ষরে পালন করে সে নির্দেশ।

নিজের জীবনের ঝুঁকি নিয়ে শিশুটিকে উদ্ধার করায় তার প্রশংসায় ভাসছে নেট দুনিয়া। সাহসী ভূমিকার জন্য অনেক তাকে ‘হিরো’ উপাধি দিয়েছেন।

 

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More