হাত ফসকে রোনালদোর ট্রফির আঘাত ছেলের কপালে!(ভিডিও)

ফুটবল ক্যারিয়ারে যে ক্লাবেই গেছেন, পেয়েছেন সাফল্যের দেখা। স্পোর্টিং লিসবন থেকে শুরু করে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ হয়ে তিনি এখন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। দলটির হয়ে প্রথম মৌসুমেই সিরি আ শিরোপা জিতেছেন, নিজে পেয়েছেন সেরা খেলোয়াড়ের পুরষ্কার।

 

প্রায় প্রতি মৌসুমেই নতুন নতুন সব শিরোপা জেতাই যেনো নেশা হয়ে গেছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য।

তবু একটুও কমে না শিরোপার প্রতি ক্ষুধা ও তৃপ্তি। তাই তো সিরি আ ট্রফি নিয়ে উদযাপনের সময় প্রায় জখম করে ফেলেছিলেন রোনালদো।

 

সোমবার রাতে আটলান্টার বিপক্ষে ম্যাচের পর সিরি আ শিরোপা তুলে দেয়া হয় টানা অষ্টমবারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের হাতে। ট্রফি নিয়ে উল্লাসে খেলোয়াড়দের সঙ্গে মাঠে যোগ দেন তাদের পরিবারের সদস্যরাও।

যেখানে উপস্থিত হন ক্রিশ্চিয়ানো রোনালদোর মা, প্রেমিকা এবং বড় ছেলে। ট্রফি নিয়ে উদযাপনের ফাঁকে খানিক অন্যমনষ্ক হয়ে পড়েন রোনালদো। ঠিক তখনই তার হাত ফসকে বেশ বড় ট্রফিটি আঘাত করে ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের কপালে।

 

যা ঠিক টের পাননি রোনালদো। তবে পাশেই থাকা তার মা ঠিকই দেখতে পেয়ে পরম আদরে হাত বুলিয়ে দেন জুনিয়রের মাথায়।

 ট্রফিটি পুরোপুরি তার হাত থেকে পড়েনি বিধায় খুব বেশি ব্যথা পাননি জুভেন্টাসের অনুর্ধ্ব-৯ দলে খেলা ক্রিশ্চিয়ানো জুনিয়র। নতুবা ঘটতে পারতো বড় দুর্ঘটনাও।

 

এদিকে প্রথম ছেলের কপালে আঘাত লাগলেও খেয়াল করেননি রোনালদো। ফলে ট্রফিটি বাম পাশ থেকে ডান পাশে নেয়ার সময় পুনরায় আঘাত করেন প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের গায়ে। সেটিও টের পাননি রোনালদো। হয়তো ইতালিতে প্রথম শিরোপা জয়ের আনন্দে বেশিই বুদ ছিলেন তিনি।

 

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More