মৎস্যকন্যা বেশে কান উৎসবে ঐশ্বরিয়া

দীপিকা, প্রিয়াঙ্কা, কঙ্গনার পর ৭২ তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় দ্যুতি ছড়িয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। এবারও কানে তার সফরসঙ্গী একমাত্র মেয়ে আরাধ্যা বচ্চন। মা-মেয়ে দুই জনেই কানে রঙ মিলিয়ে পোশাক পরেছেন। আরাধ্যার সাথে নিজের কান সফরের একাধিক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

 

টাইমস অব ইন্ডিয়ার মতে, জ্য লুইস সাবাজির সোনালি-সবুজ রঙের মিশেল তৈরি গাউনে ঐশ্বরিয়াকে নাকি লালগালিচায় মাছের মতো লাগছিল! কেউ কেউ মন্তব্য করেছেন কানের লালগালিচায় ঐশ্বরিয়াকে মনে হয়েছে মৎস্যকন্যা।

 আরও পড়ুনঃ

আগেও কানে ঐশ্বরিয়ার সাজ-পোশাক নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বিস্তর। এবারের উৎসবের নিজের প্রথম ঝলকে ঐশ্বরিয়া নাকি খুব একটা মুগ্ধ করতে পারেননি ভক্তদের। তবে অনেকে ভিন্নমতও পোষণ করেছেন। কানে নাকি বলিউড অভিনেত্রীকে বেশ দুর্দান্ত লাগছিল।

 

একটি প্রসাধনী পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে বেশ কয়েক বছর ধরে কানের লালগালিচায় হাঁটছেন ঐশ্বরিয়া। ঐশ্বরিয়া সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় নির্মাতা মনি রত্মমের ছবিতে। এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More