টাইগারদের গর্জনে নড়েচড়ে বসেছে ইংলিশ অধিনায়ক

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজ উড়িয়ে দিয়েছে টাইগাররা। শিরোপা নির্ধারণী ম্যাচে বৃষ্টি আইনে ২৪ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ২১০ রান। জবাবে ব্যাট করতে নেমে ২২.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ দল।

 

বিশ্বকাপের আগে টাইগারদের এই গর্জনে নড়েচড়ে বসেছে ক্রিকেট বেদ্ধারা। টিম বাংলাদেশকে প্রশংসায় ভাসাচ্ছেন তারা। অন্যদিকে, টাইগারদের এই হুঙ্কার মোটেও হালকাভাবে নিচ্ছেন না ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। আসন্ন ক্রিকেটের সর্বোচ্চ আসরে বাংলাদেশকে নিয়ে সতর্ক এই তারকা। কারণটাও জানালেন নিজেই।

 

আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, বাংলাদেশ খুবই ঐক্যবদ্ধ দল। ইতিমধ্যে ক্রিকেট বিশ্বকে বিমুগ্ধ করেছে লাল-সবুজ জার্সিধারীরা। বিশ্বকাপজুড়ে তাদের হালকাভাবে নেয়ার কোনো সুযোগ নেই।

উল্লেখ্য, বাংলাদেশকে নিয়ে সতর্কতার আরেকটি বড় কারণ আছে ইংল্যান্ডের। এর আগে দুইবার (২০১১ ও ২০১৫) বিশ্বকাপে টাইগারদের কাছে হারের তিক্ত স্বাদ পেয়েছে ইংলিশরা।

 

আগামী ৮ জুন কার্ডিফে বাংলাদেশের মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More