আল্লাহ এসব গুজবকারীদের হেদায়েত করেনঃএটিএম শামসুজ্জামানের মেয়ে

আমার বাবা এখন পর্যন্ত জীবিত আছেন। তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। এরপরও কেন ছড়ানো হচ্ছে তিনি মারা গেছেন। এসব অপপ্রচার কেন চালানো হচ্ছে? জীবিত লোককে কেন বার বার মেরে ফেলছেন তারা। আল্লাহ যেন এসব গুজবকারীদের হেদায়েত করেন।

এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করলেন শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল।

শনিবার রাত ১০ টার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুঞ্জন উঠে এটিএম শামসুজ্জামান আর নেই। যা মোটেও সত্য নয়। তিনি রাজধানীর গেণ্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে (এ রিপোর্ট লেখা পর্যন্ত) চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুণঃআত্মহত্যার আগে রনির স্ত্রী তমার শেষ স্ট্যাটাস


কোয়েল আরো বলেন, ‘আব্বার অবস্থা এখন আগের চেয়ে একটু ভালো। অথচ কারা যেন ছড়িয়ে দিলো আব্বা আর নেই। দোহাই লাগে তারা যেন এসব অপপ্রচার না করে।’

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এটিএম শামসুজ্জামানকে। তার মলত্যাগে জটিলতা দেখা দিলে গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়।

সেখানে সফলভাবে অস্ত্রোপচার শেষ হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

গত ৩ মে শুক্রবার সকালে তার অবস্থা কিছুটা উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয় কিন্তু আইসিইউতেই রাখা হয়। এটিএম শামসুজ্জামানের চিকিৎসা তত্ত্বাবধানকারী ডা. রবিউল আলীম এসক তথ্য গণমাধ্যমকে জানিয়েছিলেন।

কিন্তু জানা গেছে, মঙ্গলবার তার শারীরিক অবস্থার আবারও অবনতি হওয়ায় ফের লাইফ সাপোর্টে রাখা হয়েছে এই বরেণ্য অভিনেতাকে।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More