বরুণের সঙ্গে প্রেম,যা বললেন আলিয়া!

সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট, এক সময় বি-টাউনে গুঞ্জন ছিল এমনই । এমনকী 'ভারিয়া' নামেও বেশ খ্যাত ছিলেন তারা। বরুণ-আলিয়ার কেমিষ্ট্রিও বেশ পছন্দের ছিল তাদের ভক্ত মহলের।

'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবি থেকে তাদের একসঙ্গে কাজ করা শুরু। এরপর বেশ কয়েকটি ছবিতেই দেখা মিলেছে দুজনের।

সম্প্রতি 'কলঙ্ক' ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। স্বাভাবিকভাবেই স্মৃতিও অনেক। এমনকী সেরা "অনস্ক্রিন কাপল" তকমাও মিলেছে বরুণ আলিয়ার। তবে এই সম্পর্ক কেবল রিল লাইফেই।

ফ্যান মহলের ইচ্ছে থাকলেও রিয়েল লাইফে কাপল রূপে দেখা মেলেনি এই জুটির। একদিকে, যেমন খবর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া। অন্যদিক্‌ বহুদিন ধরেই নাতাশা দালালের সঙ্গে সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান।

আগামী ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে 'কলঙ্ক' ছবিটি। 'কলঙ্ক' ছবির প্রমোশনে একটি রেডিও চ্যানেলে এসেছিলেন বরুন এবং আলিয়া। সেখানেই তাদের প্রশ্ন করা হয়, কখনও একে অন্যের প্রেমে পড়েছেন কীনা।

সেই উত্তরেই আলিয়া জানান, তার 'ক্রাশ'র তালিকা অনেক বড়ো কাজেই এই নিয়ে কথা না বলাই নাকি ভাল। অন্যদিকে, সোজাসাপটা উত্তর বরুণেরও। তিনি জানান, ওদের সম্পর্ক কেবল বন্ধুত্বেরই ছিল।

এমনকী রোম্যান্টিক প্রেমের থেকেও এটা অনেক বেশি ভাল একটা সম্পর্ক। এই নিয়ে বেশ মজার আলোচনাও চলে বেশ কিছুক্ষণ। 

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ