ভারতীয় তরুণীর সঙ্গে টিকটকে ঠোঁট মিলিয়ে বিপাকে ইয়াসির শাহ

সামাজিক যোগাযোগ মাধ্যম হলো ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপনে অন্যতম একটি মঞ্চ। সেই সামাজিক যোগাযোগ মাধ্যমই আবার অনেক তারকার জীবনে ডেকে আনে বিপর্যয়।

ঠিক তেমনই পাকিস্তানের তারকা ক্রিকেটার লেগস্পিনার ইয়াসির শাহ যেমন বিপাকে পড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হওয়া এমনই এক ভিডিওর জন্য।

বলিউডের একটি গানের সঙ্গে টিকটক ভিডিও’তে ঠোঁট মিলিয়েছিলেন পাকিস্তানের এ তারকা। সঙ্গে ছিলেন তার এক ভারতীয় বংশোদ্ভূত নারী অনুরাগী।

ভিডিওটি পোস্ট করেন ইয়াসিরের সেই নারী সমর্থকই। স্বাভাবিকভাবেই ঝড়ের গতিতে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যার পরই পাকিস্তানের ক্রিকেট ভক্ত এমনকি পিসিবির রোষের মুখে পড়তে হয় ইয়াসিরকে।
এটা স্পষ্ট নয় যে, বলিউডের গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন বলে পাক বোর্ডের রাগ, নাকি অন্য কোনো কারণে।

আসলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। তবে সতর্ক করা হয়েছে তারকা ক্রিকেটারকে। মৃদু ভর্ৎসনাও শুনতে হয়েছে তাকে।

বোর্ডের পক্ষ থেকে শুধু জানানো হয়েছে যে, ক্রিকেটারদের এমন অপরিচিত লোকজনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মুখ দেখানো উচিত নয়। বোঝা উচিত, পরবর্তী সময়ে এভাবে বিপদে পড়তে হতে পারে তাদের।

ইয়াসির শাহ অবশ্য জানিয়েছেন, ‘দুবাইয়ের মলে ওই নারী সমর্থক তাকে মিনতি করেন ভিডিও’তে ঠোঁট মেলানোর জন্য। নিছক তার অনুরোধ রাখতেই তিনি এমন কাজ করেছেন।

এ প্রসঙ্গে পাকিস্তান দলের কোচ মিকি আর্থার জানিয়েছেন, কৃতকর্মের জন্য ইয়াসির দুঃখ প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে সতর্ক থাকবেন বলে কথা দিয়েছেন।

 

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More