ভোর থেকেই বৃষ্টি, রাজধানীবাসীর সীমাহীন ভোগান্তি

ভোর থেকেই রাজধানীর আকাশ ছিল মেঘলা। থেমে থেমে মেঘের গর্জন। এর পর সাড়ে ৫টার দিকে শুরু হয় বৃষ্টি। ঝিরিঝিরি আবার কখনও গুঁড়ি গুঁড়ি ফের কিছুক্ষণ অবিরাম চলে।

মঙ্গলবারে মুষলধারে বৃষ্টি রাজধানীতে নিয়ে এসেছে সীমাহীন ভোগান্তি। বৃষ্টির মধ্য দিয়ে অফিসগামী মানুষগুলো জীবিকার তাগিদে বাধ্য হয়ে নামেন রাস্তায়।

ভোগান্তির যেন শেষ নেই, একদিকে মুষলধারে বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতা অন্যদিকে গণপরিবহনে ওঠার চরম ভোগান্তি। সঙ্গে ছাতা না থাকায় ভিজতে বাধ্য হয়েছেন অনেকে।

সকালে অফিসগামী মানুষ বাস বা অটোরিকশার অপেক্ষায় রাস্তায় দাঁড়িয়ে আছেন। দীর্ঘ সময় অপেক্ষার পর কেউ কেউ গাড়িতে উঠতে পারলেও বাকিরা উপায় না দেখে হেঁটেই নিজ নিজ গন্তব্যে রওনা দিয়েছেন।
সকালের এ বৃষ্টিতে কর্মস্থলে পৌঁছাতে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে মানুষকে। স্কুল-কলেজগামী শিক্ষার্থীদেরও একই অবস্থা। সঙ্গে থাকা অভিভাবকরাও নিরুপায়। এদিকে বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন রাস্তায় পানি জমে যায়। এতে ভোগান্তি চরমে ওঠে।

মিরপুর, কল্যাণপুর, কুড়িল, বিশ্বরোর্ড, পোস্তগোলা, জুরাইন, দোলাইপাড়, ওয়ারী, গুলিস্তান, বাড্ডা, রামপুরাসহ বিভিন্ন এলাকার বিভিন্ন স্থানে পানি জমে থাকার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে- রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা (২-৪) ডিগ্রি সে. হ্রাস পেতে পারে।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ