মানুষের কথা চিন্তা করে নির্বাচন করছে মাশরাফিঃ সুমি

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি বিরামহীনভাবে দ্বিতীয় দিনের মতো নড়াইলের বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে অংশ নিয়েছেন।

সোমবার বাবার বাড়ি নোয়াগ্রাম ইউনিয়নের ছত্রহাজারী, কাশিপুর ইউনিয়নের গিলাতলা এবং লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া এলাকার ভোটারদের সঙ্গে উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকা মার্কায় ভোট চান সুমি। এ সময় স্বামী মাশরাফির জন্য ভোট ও দোয়া চান সুমি।

বিকেলে মাইটকুমড়ায় অনুষ্ঠিত উঠান বৈঠকে সুমি বলেন, মাশরাফি এলাকায় না থাকলেও আপনারা তার জন্য কাজ করেছেন। আশা করি আগামীতেও আপনারা তার সঙ্গে থাকবেন। মাশরাফি সব সময় মানুষের পাশে থাকতে পছন্দ করে, আগামীতেও সে আপনাদের সঙ্গে থাকবে।
তিনি আরও বলেন, দেশ ও মানুষের কথা চিন্তা করে নির্বাচন করছে মাশরাফি। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। তাই সবাই নৌকা মার্কায় ভোট দেবেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, সুমির আত্মীয় নূর আলম শিহাব ও নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমুখ।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ