রাতে প্রবাসী স্ত্রীর ঘরে ঢুকে হাতেনাতে ধরা প্রেমিক

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিকসহ এক প্রবাসীর স্ত্রীকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বানিয়াফৈর গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- কালিহাতী উপজেলার বানিয়াফৈর গ্রামের প্রবাসী রেজাউল করিমের স্ত্রী মৌসুমী আক্তার (২৫) ও তার প্রেমিক উপজেলার সহদেবপুর ইউনিয়নের দক্ষিণ চামুরিয়া গ্রামের হাজী মিয়ার ছেলে সেলিম মিয়া (৩০)।

এলাকাবাসী জানায়, দুই সন্তানের জননী মৌসুমী আক্তার স্বামী বিদেশ থাকার সুযোগে সেলিম মিয়ার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গোপনে দীর্ঘদিন ধরেই তারা দৌহিক সম্পর্ক চালিয়ে আসছিলেন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত মৌসুমী আক্তারের ঘরে ঢোকেন পরকীয়া প্রেমিক সেলিম মিয়া। বিষয়টি টের পেয়ে মৌসুমীর শ্বশুরবাড়ির লোকজন প্রতিবেশীদের সঙ্গে নিয়ে তার ঘর থেকে সেলিম মিয়াকে হাতেনাতে আটক করে। পরে দুইজনকে বেঁধে রাখা হয়।

সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান বালা জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শুক্রবার দুপুরে মৌসুমী আক্তার ও সেলিম মিয়াকে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মনির জানান, আটক মৌসুমী ও তার প্রেমিক সেলিমকে টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আাদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ