স্মিথকে না করতেই বাধ্য হয়েছে বিসিবি

বিপিএলে প্রথমবারের মতো খেলার সুযোগ পেয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। বল টেম্পারিং কেলেঙ্কারির কারণে এক বছর নিষিদ্ধ এই অসি ক্রিকেটার।

সে কারণেই এবার বিপিএলে খেলার সুযোগ পান তিনি। স্মিথের সতীর্থ ডেভিড ওয়ার্নারও এবার প্রথম বিপিএলে খেলার সুযোগ পেয়েছেন।

ইতোমধ্যেই সিলেট সিক্সার্সের সঙ্গে চুক্তি করে ফেলেছেন তিনি। স্মিথের সঙ্গে চুক্তি করেছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যদিও প্লেয়ার ড্রাফটে নাম ছিল না স্মিথের। প্লেয়ার ড্রাফটের পরই তার সঙ্গে চুক্তি করে কুমিল্লা।

স্টিভেন স্মিথও এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিওবার্তা পোস্ট করে জানিয়েছিলেন, তিনি বিপিএল খেলতে আসতে মুখিয়ে রয়েছেন এবং কুমিল্লাকে শিরোপা জেতাতে চান।

কিন্তু এ বিষয়টি নিয়েই আপত্তি তুলেছে বিপিএলের বাকি ফ্রাঞ্চাইজিগুলো। তাদের দাবি প্লেয়ারস ড্রাফটের তালিকার বাইরে কাউকে দলে নেয়ার নিয়ম নেই। বাকি দলগুলোর অভিযোগের প্রেক্ষিতে বিপিএল গভর্নিং কাউন্সিল জরুরি সভার আয়োজন করে।

সেখানে কয়েকটি বিকল্প প্রস্তাব দিয়েও অন্য দলগুলোকে রাজি করানো যায়নি। এমনকি ড্রাফটের বাইরে থেকে একজন করে অতিরিক্ত বিদেশি খেলোয়াড়ও নেয়ার কথা বলা হয়। তাতেও কেউ রাজি হয়নি।

শেষ পর্যন্ত স্মিথকে না করে দিতেই বাধ্য হয়েছে বিসিবি। আজ রাত ১১টায় বিসিবির পক্ষ থেকে ‘না’ বোধক বার্তা পাঠানো হয়। বিপিএল সংশ্লিষ্ট একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে এ তথ্য।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ