স্মিথ-ওয়ার্নাদের দয়া দেখায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া

বল টেম্পারিংয়ের ঘটনায় নিষিদ্ধ স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফটের শাস্তি কমাচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

যদিও এর আগে শাস্তি কমানোর বিষয়ে গুঞ্জন উঠেছিল। তবে সোমবার সিএ স্পষ্ট জানিয়েছে, শাস্তির মেয়াদ পূর্ণ করেই ক্রিকেটে ফিরতে হবে তাদেরকে।

গত মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের ঘটনায় স্মিথ ও ওয়ার্নারকে এক বছর ও ব্যানক্রফটকে ৯ মাসের জন্য আন্তর্জাতিক ও অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করে সিএ।

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (এসিএ) কয়েক বছর ধরেই তিনজনের শাস্তি কমানোর জন্য দাবি জানিয়ে আসছিল। এ ব্যাপারে কদিন আগে সিএকে একটি চিঠিও দেয় তারা। এর পেক্ষিতেই সিএ নিষিদ্ধ ত্রয়ীর শাস্তি কমাতে যাচ্ছে বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল।

সোমবার বৈঠকে বসেছিল সিএ। আর বৈঠক শেষে ক্রিকেট অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আর্ল এডিংস জানান, স্মিথ-ওয়ার্নারদের শাস্তি কমাচ্ছেন না তারা।

এডিংস বলেছেন, ‘আমাদের বিশ্বাস, নিষেধাজ্ঞা কমানোর চলমান আলোচনাটা তিন খেলোয়াড়ের ওপরই চাপ তৈরি করছে। এ বছরের শুরুতে তারা তিনজনেই তাদের শাস্তি মেনে নিয়েছে। নিষেধাজ্ঞা কমানোর কোনও ইচ্ছা ক্রিকেট অস্ট্রেলিয়া বোর্ডের নেই।’ সূত্র: ক্রিকেট ডটকম. এইউ

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ