তনুশ্রীর যৌন হেনস্তার অভিযোগ; পাশে একাধিক অভিনেত্রী

তনুশ্রীর যৌন হেনস্তা করেছেন নানা

বলিউডের প্রবীণ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্তার অভিযোগ তোলে বিপাকে পড়েছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তবে তনুশ্রী দত্তের পাশে এখন বলিউডের একাধিক অভিনেত্রী।

তনুশ্রীর অভিযোগকে প্রিয়াঙ্কা চোপড়া সমর্থন জানিয়ে একটি টুইটও করেন। যে টুইটে লেখা, 'বিলিভ সারভাইভার্স'।

এর পর টুইঙ্কল খান্নাও এর প্রতিবাদে অবস্থান নিয়েছেন। তাছাড়া তনুশ্রী পাশে পেয়েছেন রবিনা ট্যান্ডনকেও।

জানা যায়, ‘মি টু’ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে নানা পাটেকরের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্তার অভিযোগ তুললেও ঘটনাটি ছিল ২০০৮ সালের।

এত দেরির বিষয়ে অভিযোগের সময় তনুশ্রীর ব্যাখ্যা ছিল যে, ২০০৮ সালে ওই ঘটনার পর অভিযোগ করতে চাইলেও মহারাষ্ট্র নবনির্মাণ পার্টির কর্মীদের কারণে ভয়ে সেটা পারেননি। তার দিবা নানা পাটেকর ওই পার্টির রাজনীতি করেন।

এদিকে, এতে বেজায় ক্ষেপেছেন পার্টির প্রেসিডেন্ট সুমান্ত দাশ। এমন অভিযোগ মিথ্যা দাবি করে গত বুধবার তনুশ্রীর বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেছেন। একই সঙ্গে এটাও জানিয়ে দিয়েছেন অভিযোগ প্রমাণ করতে না পারলে ক্ষমাও চাইতে হবে তাকে।

প্রসঙ্গত, একটি সিনেমার শুটিংয়ের সময় সুনীল শেঠি এবং ইরফান খানের সামনে নাকি জামা-কাপড় খুলে তনুশ্রী দত্তকে নাচতে বলা হয়।

ভারতে যদি কেউ হেনস্থা এবং যৌন হয়রানির প্রতিবাদ করে তাহলে তাকে আক্রমণের মুখে পড়তে হবে বলেও প্রশ্ন তোলেন তনুশ্রী দত্ত।

নানা পাটেকার এবং বিবেক অগ্নিহোত্রীর টিম ইতিমধ্যেই তার বিরুদ্ধে বিভিন্ন সোশাল সাইটে মিথ্যা প্রচার শুরু করেছেন বলেও জানান বাঙালি অভিনেত্রী।

শুধু তাই নয়, নানা পাটেকার এবং বিবেক অগ্নিহোত্রীর পাশাপাশি ভারতের বেশ কিছু রাজনৈতিক দলও তার বিরুদ্ধে অহেতুক মিথ্যা প্রচার শুরু করেছে বলে দাবি করেন বাঙালি-কন্যা।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ