ডু অর ডাই ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

ডু অর ডাই ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

এশিয়া কাপের শুরুটা দুর্দান্ত হলেও এরই মধ্যে টানা দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী শ্রীলঙ্কাকে বিধ্বস্ত করে টাইগাররা। তবে এরপরই আফগানিস্তান ও ভারতের কাছে হেরে টুর্নামেন্টে এখন অনেকটাই ব্যাকফুটে সাকিব-মুশফিকরা।

ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখতে এখন সুপার ফোরের বাকি দুই ম্যাচেই জিততে হবে মাশরাফিদের। টিকে থাকার প্রথম লড়াইয়ে আজ আবুধাবিতে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

তবে এখান থেকেই ঘুরে দাঁড়াতে চায় টিম বাংলাদেশ। এখনও এশিয়া কাপের ফাইনাল খেলার আশা দেখছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ভারতের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘একটি ম্যাচ সবকিছু বদলে দিতে পারে। আফগানিস্তানের বিপক্ষে পরের ম্যাচটি আমাদের জন্য কঠিন।

ঐ ম্যাচে ভালো পারফরমেন্স করতে হবে আমাদের। আফগানিস্তানের বোলিং আক্রমন অনেক বেশি শক্তিশালী। আমাদের বোলিং এখনো ভালো হচ্ছে। কিন্ত মূল চিন্তার কারন ব্যাটিং। আশা করছি, আমরা ঘুরে দাঁড়াবো।’

এদিকে, ইনজুরির কারণে তামিমকে হারিয়ে ওপেনিং সমস্যায় ভুগছে টাইগার শিবির। আর তারই জের ধরে হঠাৎ দলে অন্তর্ভুক্ত করা হয় দুই বাঁহাতি ওপেনার সৌম্য সরকার আর ইমরুল কায়েসকে।

এই দু'জন শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে দেশ ছাড়েন সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। সৌম্য-কায়েসকে পেয়ে স্বাভাবিকভাবেই শক্তিশালী হয়েছে টাইগার ব্যাটিং লাইনআপ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

১. লিটন দাস
২. সৌম্য সরকার/নাজমুল হোসেন শান্ত
৩. সাকিব আল হাসান
৪. মুশফিকুর রহিম
৫. মোহাম্মদ মিঠুন
৬. মাহমুদুল্লাহ রিয়াদ
৭. মোসাদ্দেক হোসেন
৮. মেহেদি হাসান মিরাজ
৯. মাশরাফি বিন মর্তুজা
১০. রুবেল হোসেন/ আবু হায়দার রনি
১১. মুস্তাফিজুর রহমান

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ