দীর্ঘদিন যাবৎ ধর্ষণ,অন্তঃসত্ত্বা হওয়ার পরই মুক্তি

দীর্ঘদিন যাবৎ ধর্ষণ,অন্তঃসত্ত্বা হওয়ার পরই মুক্তি


ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রীকে জোরপূর্বক দীর্ঘদিন যাবৎ ধর্ষণের শিকার হয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভায়রা ইউনিয়নের কালীশংকরপুর গ্রামে।

জানা গেছে, হরিণাকুন্ডু উপজেলার কালীশংকরপুর গ্রামের জাহা বক্সের ছেলে লম্পট হাকিম বক্স (২৮) একই গ্রামের স্কুল ছাত্রীকে দীর্ঘদিন ধরে জোর পূর্বক ধর্ষণ করে আসছিল। গত রমজান থেকে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এরপরই নির্যাতন থেকে মুক্তি মেলে ছাত্রীর। কিন্তু লম্পট হাকিমের ভয়ে কাউকে বিষয়টি বলতে সাহস পায়নি ওই ছাত্রী। অবশেষে মঙ্গলবার বিষয়টি মা-বাবাকে খুলে বলে।

বুধবার বিকালে ভিকটিমের বাবা হরিণাকুন্ডু থানায় ধর্ষক হাকিমকে আসামি করে অভিযোগ দায়ের করে। পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

হরিণাকুন্ড থানার ওসি আসাদুজ্জামান মুন্সি জানান, ঘটনায়র সত্যতা পাওয়া গেছে। এ ঘটনার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিত স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ