বশেমুরবিপ্রবি ছাত্রলীগের ' রক্ত' নামক সংগঠনের প্রশংসায় পঞ্চমুখ গোপালগঞ্জবাসী

বশেমুরবিপ্রবি ছাত্রলীগের ' রক্ত' নামক সংগঠনের প্রশংসায় পঞ্চমুখ গোপালগঞ্জবাসী

২০১৮ সালের পহেলা জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীদের ঐকান্তিক প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হয় ' রক্ত' নামক সংগঠন।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও অতিদ্রুত রক্ত ম্যানেজ করার মাধ্যমে সংগঠনটি বশেমুরবিপ্রবিসহ গোপালগঞ্জে আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে।

ক্যাম্পাসের সুপরিচিত ছাত্রলীগ কর্মী ফজলুল করিম শুভ,দূর্জয় দে ও অমিত মজুমদারের একান্ত প্রচেষ্টায় গড়ে উঠে স্বেচ্ছায় রক্তদানের সংগঠনটি।সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়,অনেক ডায়ালাইসিসে আক্রান্ত রোগীদের নিয়মিত রক্ত সরবরাহ করে তাঁদের সাহায্য করে থাকেন এবং অতিদ্রুত রক্ত ম্যানেজ করা ও বাধা-বিঘ্ন ব্যতীত রক্ত সরবরাহ করতে সংগঠনটি বেশ তৎপর।

সংগঠনটির প্রতি সাধারণ শিক্ষার্থীসহ গোপালগঞ্জবাসী কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।ডায়ালায়সিস রোগে আক্রান্ত শিশু ফাতেমার সাথে কথা বলে জানা যায়,সংগঠনটি নিয়মিতভাবে বি + রক্ত ম্যানেজ করে তাকে বাঁচিয়ে রাখছেন।
বশেমুরবিপ্রবি ছাত্রলীগ কর্মী ফজলুল করিম শুভ বলেন,উপরওয়ালার অশেষ রহমতে আমাদের সংগঠনের সদস্যবৃন্দ বেশ তৎপরতার সহিত মানুষের সেবা করে যাচ্ছেন।
মন থেকেই ভালো লাগে যখন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি।সংগঠনটির আলো শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের গন্ডির ভিতরে আবদ্ধ রাখতে চাই না।
এই আলো বাংলাদেশব্যাপী ছড়িয়ে দিয়ে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগের নাম উজ্জ্বল করাই আমাদের প্রধান লক্ষ্য ।সকলের সহযোগিতা ও দোয়ায় এগিয়ে যাবে আমাদের সংগঠন এটাই প্রত্যাশা করি।

loading...

৭ ই মার্চ কথাটি শুনলেই মনের ভিতর জেগে উঠে একটি স্পন্দন। একটি বাজনা, একটি হুঙ্কার ও মুক্তির দমামা।মনে পড়ে যায় অসংখ্য প্রিয়জন হারানোর বেদনা ।

মানুষজন একটি দিনের ভাষণকে মনে কর... Read More

নামাজের সময়সুচী

ফজর ভোর ০৪:৩৬ মিনিট
যোহর বেলা ১১:৫৩ মিনিট
আছর বিকেল ০৪:১১ মিনিট
মাগরীব সন্ধ্যা ০৫:৫৪ মিনিট
এশা রাত ০৭:০৯ মিনিট
সেহরী ভোর
ইফতার সন্ধ্যা

আর্কাইভ

নির্বাচিত সংবাদ