বলিউডে সবচেয়ে আলোচিত সমকামী


বলিউডে সবচেয়ে আলোচিত সমকামী


ভারতের সর্বোচ্চ আদালত সম্প্রতি সমকামিতাকে বৈধ ঘোষণা করেছে। মুখে স্বীকার না করলেও বলিউডে অনেক তারকা আছেন যারা সমকামী হিসেবে পরিচিত। তাদের কয়েকজন:

সব্যসাচী চক্রবর্তী
বলিউডে 'গুজারিশ', 'বাবুল', 'লাগা চুনারি মে দাগ', 'রাভান' ও 'ইংলিশ ভিংলিশ' এর মতো ছবির কস্টিউজ ডিজাইন করেছেন কলকাতার এ ডিজাইনার।

ভারতের ফ্যাশন ডিজাইন কাউন্সিল ও ন্যাশনাল মিউজিয়াম অব ইন্ডিয়ান সিনেমার বোর্ড মেম্বার হিসেবে কাজের অভিজ্ঞতারও তার রয়েছে।
ব্যক্তিগত জীবন নিয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি বিখ্যাত এ ডিজাইনার। গুঞ্জন আছে তিনি একজন সমকামী।

করণ জোহর
সারোগেসি পদ্ধতিতে দুই সন্তানের বাবা হলেও বলিউডের জনপ্রিয় প্রযোজক, পরিচালক ও অভিনেতা করণ জোহর এখনো বিয়ে করেননি। বলিউডে বিভিন্ন জায়গা থেকেই কানাঘুষো শোনা যায় যে পরিচালক করণ জোহর সমকামী।

তার সঙ্গে ডিজাইনার মণীষ মালহোত্রার বন্ধুত্ব নিয়েও একটা সময় বিস্তর জল ঘোলা হয়। এ নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি করণ।

মনীষ মালহোত্রা
মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করা মনীষ খুব একটা সুবিধা করে উঠতে পারেনি। পরে ব্যস্ত হয়ে পড়েন ব্যস্ত পোশাক, কস্টিউম ও শিল্প ডিজাইন নিয়ে। মনীষ এখন বলিউডের সেরা ডিজাইনারদের একজন। ৫০ পেরিয়ে গেলেও এখনো বিয়ে করেননি। অনেক বলিউডে অভিনেত্রীর সঙ্গে তার সুসম্পর্ক। তবে তিনি বেশি আলোচিত করণ জোহরের সঙ্গে বন্ধুত্ব নিয়ে।

মণীষ আরোরা
ডিজাইনার মণীষ আরোররা সম্পর্কেও এমন কথা রটে যে তিনিও নাকি সমকামী. যদিও মণীষ আরোরা নিজে এনিয়ে কোনও কথা বলেননি।

ববি ডার্লিং
২৩ বছর বয়সেই ১৮ বার সমকামী পুরুষের চরিত্রে অভিনয় করে রেকর্ড গড়েন অভিনেত্রী ববি ডার্লিং। বলিউডের পাশাপাশি আঞ্চলিক ছবিতেও অভিনয় করেছেন তিনি। সেলিব্রেটি, রিয়েলিটি শোর প্রতিযোগী মডেল হিসেবে কাজ করা ববি ডালিংও সমকামী হিসেবে পরিচিত।

রোহিত বাল
ডিজাইনার রোহিত বাল সম্পর্কেও এমন তথ্য শোনা যায়, যে তিনি সমকামী। পরে বিষয়টি রোহিত নিজেও স্বীকার করে নেন।

বিক্রম শেঠ
বিখ্যাত ঔপন্যাসিক বিক্রম শেঠও নিজেকে সমকামী বলে দাবি করেছেন। ফলে তার সম্পর্কে কোনও গুঞ্জনের অবকাশ রাখেননি তিনি।

ভিজে অ্যান্ডি
ভিডিও জকি অ্যান্ডিও নিজেকে সমকামী বলে দাবি করেন। 'ডেয়ার টু ডেট ' খ্যাত ৩৮ বছর বয়সী এই ভিজে বিভিন্ন সময় বিভিন্ন কারণে খবরের শিরোনাম কেড়েছেন। বিস বসের সপ্তম মৌসুমে প্রতিযোগী ছিলেন তিনি।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ