গোপালগঞ্জে মহাসড়কে ডাকাতিকালে গুলিবিদ্ধসহ তিন ডাকাত গ্রেফতার

গোপালগঞ্জে মহাসড়কে ডাকাতিকালে গুলিবিদ্ধসহ তিন ডাকাত গ্রেফতার
গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়কে বাস-ট্রাক থামিয়ে ডাকাতির সময় একজন গুলিবিদ্ধসহ তিন আন্ত: জেলা ডাকাত দলের সদস্যকে গেপ্তার করেছে পুলিশ।
সোমবার ভোর পোনে ৩ টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চরবিকরা গ্রামের খবিরুল্লাাহ মন্ডলের ছেলে গুলিবিদ্ধ তোতা মন্ডল ওরফে চন্দন (৪৬), একই উপজেলার শ্রীরামকান্ত গ্রামের কাশেম মন্ডলের ছেলে হান্নান মন্ডল (৩৮) ও ঝিনাইদহ জেলার পানির ট্যাংকপাড়া এলাকার রজব আলী সরদারের ছেলে আবির হাসান মানিক (৩৫)।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, সোমবার ভোর পোনে ৩ টার দিকে উপজেলার ধুসর ব্রিজের কাছে রুমি ফিস ফিড মিল এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গাছ ফেলে বাস ও ট্রাকের গতিরোধ করে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতি করছিল। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা নবনির্মিত ভাটিয়াপাড়া-টুঙ্গীপাড়া রেললাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ও স্থানীয় লোকজন তাদের পিছু নিলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে। ডাকাতদের ছোঁড়া পাথরের আঘাতে আজিজুল শেখ (২৫) নামে এক পুলিশ কনস্টেবল আহত হন।
এ সময় জান-মাল রক্ষার্থে পুলিশও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ডাকাত সদস্য তোতা মন্ডলের ডান পায়ের হাটুতে গুলি লেগে আহত হয়। পরে তোতা মন্ডলসহ অন্য দু’জনকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। বাকী ডাকাত সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত ২ টি রামদা, ২টি ছোরা ও একটি গাছ কাটা করাত উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত আহত তিন ডাকাতকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এবং আহত পুলিশ সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মোহাম্মদ সুলায়মান/গোপালগঞ্জ প্রতিনিধি

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 04:36 মিনিট
যোহর বেলা 11:53 মিনিট
আছর বিকেল 04:11 মিনিট
মাগরীব সন্ধ্যা 05:54 মিনিট
এশা রাত 07:09 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ