৯৯ ক্রিকেট প্রিমিয়ার লীগ, সিজন-২ এর উদ্বোধন অনুষ্ঠান

shohel ahmed bhuiyan

মহাখালীর রাওয়া ক্লাবের হেলমেট হলে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ৯৯ ক্রিকেট প্রিমিয়ার লীগ, সিজন-২ এর জার্সি ও ট্রফি উদ্বোধন অনুষ্ঠান করা হয়।  বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১ হাজার জন অংশগ্রহন করেন।পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

সানি পাওয়ার ভিশন এই প্রোগ্রামের কর্ণধার ছিলেন।  এ সময় উপস্থিত ছিলেন সানি পাওয়ার ভিশনের এমডি মুজিবুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিসি’র আম্পায়ার ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার এনামুল হক মনি।অনুষ্ঠিতব্য পুরো টুর্নামেন্ট পরিচালনা করবেন এনামুল হক মনি।

সর্বমোট ১৮টি দলকে নিয়ে সাজানো হয়েছে সিজন-২।  দলগুলো হলো ৯৯ গ্লাডিয়েটরস, ৯৯ ভিক্টরিয়ানস, ৯৯ ব্রেভহার্ট, ৯৯ ফ্রেন্ডস ফিল্টার, ৯৯ জিএমজি ফাইটারস, ৯৯ বলস এন্ড ফায়ার, নারায়ণগঞ্জ ৯৯ ফাইটারস, ৯৯ নোয়াখালী কিংস, ৯৯ তিতাস ভেন্ডালস, ৯৯ বেক ব্যান্চারস, ৯৯ টানগন বয়েজ, ৯৯ ভাওয়াল কিংস, এলিট ৯৯ নাইট রাইডার্স, ৯৯ ডায়নামিক ক্রিকেটার্স, ৯৯ নবাব ওয়ারিয়ারস, ৯৯ কিংস অব মানিকগঞ্জ, ৯৯ লিজেন্ড্রি  লয়ারস, ৯৯ নরসিংদী ওয়ারিয়ারস ।

আরও পড়ুনঃ শায়েস্তাগঞ্জে শহীদ রমিজ উদ্দিন বীর বিক্রম দাবা প্রতিযোগীতা অনুষ্ঠিত !

এসএসসি ৯৯ ব্যাচ এর ক্রীড়া ভিত্তিক সংগঠন “এসএসসি ৯৯ স্পোর্টস ক্লাব” সারাদেশ থেকে একই ব্যাচের শিহ্মার্থীদের নিয়ে বিভিন্ন ধরণের খেলার আয়োজন করে থাকে। এছাড়াও ক্লাবটি জাতীয় পর্যায়ে খেলায় অংশগ্রহন ও এর পরিধি বাড়াতে কাজ করে যাচ্ছে।  আগামী ১৯শে মার্চ থেকে খেলা শুরু হবে বলে জানানো হয়েছে ৯৯ স্পোর্টস ক্লাব থেকে।

 

সোহেল আহমেদ ভূঁইয়া/মেট্রোনিউজ২৪ ডট কম