৩ দিনে আড়াই কোটি ছাড়ালো ”মুন্না বদনাম হুয়া” - Metronews24৩ দিনে আড়াই কোটি ছাড়ালো ”মুন্না বদনাম হুয়া” - Metronews24

৩ দিনে আড়াই কোটি ছাড়ালো ”মুন্না বদনাম হুয়া”

Dabangg 3 new song Munna Badnaam Hua out,Dabangg 3,new song Munna Badnaam Hua

সালমান খানের দাবাং সিনেমার জনপ্রিয় গান ‘মুন্নি বদনাম হুয়ি, ডার্লিং তেরি লিয়ে’ গানটি। এই গানের সঙ্গে কোমর দুলিয়ে ঝড় তুলেছিলেন মালাইকা। এবার সালমান খান হাজির নতুন গান নিয়ে। গানের নাম ‘মুন্না বদনাম হুয়া’।

‘দাবাং থ্রি’ সিনেমার এই গানটি প্রকাশ হয়েছে শনিবার। এখানে দেখা যাচ্ছে সালমান খানকে। আইটেম বয় হয়ে দেখা দিয়েছেন সাল্লু। তার নতুন চমকে মেতেছে তার ভক্তরা। তিন দিনে গানটির ভিডিও ২ কোটি ৬০ লাখেরও বেশিবার দেখা হয়েছে।

অনেকেই বলছেন ২০১৯ সালের সেরা পার্টি সং এটি। কেউ কেউ মন্তব্য করেছেন সালমান খান আসলেই অসাধারণ। সব মিলিয়ে প্রশংসায় ভেসেছে সালমানের ‘দাবাং থ্রি’ সিনেমার ‘মুন্না বদনাম হুয়া’ গানটি।

এদিকে মুক্তির আগেই নানা কারণে আলোচনার ‘দাবাং থ্রি’ ছবিটি। এর আগে ‘দাবাং’ -এর দুটো ছবিতেই পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের নানা কাণ্ড কারখানা দেখেছেন সিনেদর্শক।

তবে চুলবুল পাণ্ডের এই দৌর্দণ্ডপ্রতাপ পুলিশ অফিসার হযে ওঠার নেপথ্যের কাহিনিটা দেখানো হচ্ছে এই পর্বে।

আরও পড়ুনঃ মায়ের দ্বিতীয় বিয়েতে আনন্দে মেতেছে ছেলে মেয়ে

২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল দাবাং, এরপর দাবাং ২-এর পরিচালক হিসেবে দেখা গেছে আরবাজ খানকে। আর এই ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা।

‘দাবাং থ্রি’তে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষি সিনহা। এই ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। ২০ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

Facebook Comments
0