৩৮ দিন ধরে শ্বশুরের যৌন লালসার শিকার পুত্রবধূ - Metronews24 ৩৮ দিন ধরে শ্বশুরের যৌন লালসার শিকার পুত্রবধূ - Metronews24

৩৮ দিন ধরে শ্বশুরের যৌন লালসার শিকার পুত্রবধূ

Daughter-in-law of father in law

শরীয়তপুরের সখিপুরে ৩৮ দিন ধরে শ্বশুরের যৌন লালসার শিকার হয়েছেন এক পুত্রবধূ। এ ঘটনায় জড়িত শ্বশুর গিয়াস উদ্দিন ঢালীকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ।

 

এর আগে রবিবার রাতে ধর্ষণের শিকার পুত্রবধূ বাদী হয়ে সখিপুর থানায় মামলা করেন। গ্রেফতারকৃত গিয়াস উদ্দিন ঢালী (৫৫) সখিপুর থানার চরপাইয়াতলী বেলায়েত হোসেন সরদারকান্দি গ্রামের মৃত সোনামিয়া ঢালীর ছেলে।

 

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুত্রবধূর মামলা দায়েরের পর শ্বশুর গিয়াস উদ্দিন ঢালীকে গ্রেফতার করা হয়েছে। শরীয়তপুর সদর হাসপাতালে ধর্ষণের শিকার নারীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

 

ধর্ষিক পুত্রবধূ জানায়, ‘২০১৭ সালে গিয়াস উদ্দিন ঢালীর ছেলের সঙ্গে পারিবারিকভাবে আমার বিয়ে হয়। বিয়ের পর কাজের উদ্দেশ্যে আমার স্বামী ঢাকা চলে যান।

আরুও পড়ুনঃআলোচিত সেই রামদা উদ্ধার

বাড়িতে একই ঘরে থাকি আমরা সবাই। গত ২৮ মে রাতে শ্বশুর-শাশুড়ি এবং দেবর এক খাটে শুয়েছিল। খাটের পাশে মাটিতে বিছানা করে ঘুমিয়ে ছিলাম আমি। ওই দিন ঘুমানো অবস্থায় গভীর রাতে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে মুখ চেপে আমার শ্বশুর গিয়াস উদ্দিন ঢালী আমাকে ধর্ষণ করে।

 

ঐ দিন থেকে গত ৬ জুলাই পর্যন্ত প্রায় রাতে আমাকে ধর্ষণ করেছে শ্বশুর গিয়াস উদ্দিন। খুন হওয়ার ভয়ে ও চক্ষুলজ্জায় কাউকে বিষয়টি জানাতে পারিনি আমি। পরে উপায় না পেয়ে রবিবার রাতে থানায় মামলা করি।’

Facebook Comments
0