হার মানব না, এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবঃ পরীমনি

pori moni pic

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলার আসামিরা আটক হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সহকর্মী এবং ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেত্রী পরীমনি।

কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে মঙ্গলবার (১৫ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন তিনি। পোস্টে তিনি অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন।

সেখানে তিনি লেখেন, ‘আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী,সকল সাংবাদিক,সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন,আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ।’

পরীমনি আরও লেখেন, ‘আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।’

পোস্টের শেষে তিনি প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুনঃ ব্যবসায়ী নাসিরসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা

১৩ জুন রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া একটি স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে বিচার চান পরীমনি। বিষয়টি নিয়ে ওইদিন রাতেই সংবাদ সম্মেলন করেন তিনি। এ ঘটনায় পরদিন (১৪ জুন) ঢাকার সাভার মডেল থানায় একটি মামলা করেন এই অভিনেত্রী।

এরপর বিষয়টি নিয়ে তৎপর হয় পুলিশ। পরীমনির মামলার পরিপ্রেক্ষিতে সোমবার গ্রেফতার করা হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ পাঁচজনকে।