স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে কাউখালীতে নতুন প্রজন্মের মত বিনিময় সভা

Anamul News71

কাউখালীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশে উন্নীত হওয়া উপলক্ষ্যে ২৬ শে মার্চ থেকে ২৮ শে মার্চ পর্যন্ত নানা কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির শেষ দিনে রবিবার দিনব্যাপি নানা কর্মসূচির অংশ হিসেবে প্রেরণার পথিকৃত উপজেলার কৃতি সন্তানদের সাথে নতুন প্রজন্মের ভাগ্যোন্নয়নের ইতিকথা ও ভবিষ্যৎ প্রজন্মের উন্নয়নের জন্য দিক নির্দেশানমূলক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার কৃতি সন্তানদের মধ্যে উপস্থিত ছিলেন, বিআরডিবি মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, লেফটেন্যান্ট কর্নেল (অব:) মোঃ নজরুল ইসলাম, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ দপ্তরের উপ-সচিব নাজমুস সায়াদত, ফাস্ট ফাইন্যান্স এর এমডি মোঃ তুহিন রেজা, ব্রাদার্স গ্রæপ এর সিইও মোঃ রেজাউর রহমান, এসএমএন ট্রেডার্স এর সত্বাধিকারী মোঃ নাসির উদ্দীন, বাংলাদেশ বনরক্ষী হিসেবে কর্মরত প্রথম নারী বনরক্ষী দিলরুবা আক্তার মিলি।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান তালুকদার, কাউখালী সরকারি কলেজের অধ্যক্ষ চলতি দায়িত্ব মোঃ নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, সরকারি সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, উপজেলার সকল স্কুল, কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং উৎসুক জনতা। আলোচনা সভার আগে উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় পর্যায়ে উন্নয়নের বিভিন্ন দিক জনসম্মুখে তুলে ধরার জন্য উন্নয়ন মেলা স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। পরে রূপকল্প-২০৪১ উন্নত সমৃদ্ধ বাংলাদেশ শীর্ষক সেমিনার, কুইজ ও উপস্থিত বক্তৃতা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এনামুল হক, পিরোজপুর জেলা প্রতিনিধি