সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাবের আত্মপ্রকাশ, সভাপতি ফয়সাল-সাধারণ সম্পাদক- জামিল দোলন

news

চাঁপানবাবগঞ্জে ইফতারের মধ্যদিয়ে ‘সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাব’র আত্মপ্রকাশ ও কমিটি অনুমোদন হয়েছে । শনিবার (১ মে) সন্ধ্যায় বিশ্বরোড মোড়স্থ এশিয়ান টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে বন্দর প্রেসক্লাবের সভাপতি এশিয়ান টিভি ও জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপুকে সভাপতি ও বাংলা ভিশন টিভি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি শাখাওয়াত জামিল দোলনকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্যের কমিটি ঘোষণার মধ্যদিয়ে প্রেসক্লাবটির আত্মপ্রকাশ ঘটে।

সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- সেতাউর রহমান (আইবিএন টিভি ও দৈনিক এশিয়া বানী), সহ- সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (জবস টিভি), অর্থ বিষয়ক সম্পাদক- প্রভাষক মোহাঃ শামসুজ্জোহা বিদ্যুৎ (দৈনিক আলোকিত সকাল ও দৈনিক লাল সবুজের বাংলা), প্রচার ও দপ্তর সম্পাদক- ডি.এম কপোত নবী (দৈনিক চাঁপাই দর্পণ), বন্দর বিষয়ক সম্পাদক- রাজিবুল ইসলাম জীবন (গণধ্বনী প্রতিদিন), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- হাসান আলী ডলার (দৈনিক আমাদের রাজশাহী), ক্রীড়া বিষয়ক সম্পাদক- ফেরদৌস সিহানুক শান্ত (দৈনিক ভোরের চেতনা), তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- নাদিম হোসেন (৭১ বাংলা টিভি ও দৈনিক কালের ছবি), নির্বাহী সদস্য- শাহাদাৎ শাহরিয়া (রুপসি বাংলা টিভি ও দৈনিক কালবেলা), নাসিম আলী (দৈনিক সকালের সময়), জামিল হোসেন (ভোরের ডাক)।

ইফতারের মধ্যদিয়ে এ প্রেসক্লাবের যাত্রা শুরু হলো বলে জানিয়েছেন সভাপতি ফয়সাল আজম অপু। তিনি বলেন, ভেদাভেদ ভুলে সাংবাদিকদের স্বার্থ রক্ষায় এ প্রেসক্লাব সামনে থেকে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি