সেইজের নিবন্ধন ফি যাবে অসহায় দুস্থদের খাদ্য সহায়তায়

Md Riadul Islam

বর্তমান প্রজন্মের দক্ষতা ও পারদর্শীতাকে বৃদ্ধি ও উৎসাহ প্রদানে Seize The Day নামক সেচ্ছাসেবী সংগঠনটি আয়োজন করেছে অনলাইনভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতা।

এপ্রিলের ১০ তারিখ থেকে শুরু হয়েছে এ আয়োজন। চলবে এপ্রিল – মে পুরো মাস ব্যাপী।
এই আয়োজনের মূল লক্ষ্য – মহামারী এই পরিস্থিতিতে শিক্ষার্থীদের মনোবল অটুট রাখতে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতা আয়োজন, সেই সাথে লকডাউনে অসহায় গরীব দুঃখীদের সামনে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। প্রত্যেক প্রতিযোগিকে নির্দিষ্ট নিবন্ধন ফ্রি জমা দানের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে।আর সেই সম্পূর্ণ টাকা সংগঠনের পক্ষ থেকে ময়মনসিংহে অসহায় মানুষদের খাবার ও খাদ্য সহায়তা দেওয়া হবে। Seize the day এর এই আয়োজনটির কার্যক্রম পরিচালনা করবেন ‘তারূণ্য’ নামে আরেকটি সেবা সংগঠন।

যেসব বিষয়ে অংশগ্রহন করতে পারবে প্রতিযোগীরাঃ

Digital Art and illustration
PowerPoint Presentation
Turn the Coat
Photography
Face Art
Travel Diary
Meme Making
Dance
Bangla Poetry Recitation
Painting & sketch

প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকবে মোট ১৫ হাজার টাকার পুরস্কার।
সাথে সকল অংশগ্রহণকারীদের জন্য রয়েছে ই-সার্টিফিকেট এবং বিজয়ীদের আকর্ষণীয় পুরস্কার। সেইসাথে ময়মনসিংহে আয়োজিত কার্যক্রমে অংশগ্রহণের সুবর্ণ সুযোগ।

সেইজের যুগ্ন-সাধারণ সম্পাদক রাকিব রহমান, বলেন, “করোনা এই মহামারী সময়ে আমরা সকলেই কম বেশি উদ্বীগ্ন, শিক্ষার্থীদের মানসিক চাপ নিরসনে আমরা সংগঠন থেকে এই ব্যতিক্রমী আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। আবার এই লকডাউনের দৈনিক খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই সম্পূর্ণ রেজিষ্ট্রেশন ফ্রি দিয়ে আমরা ময়মনসিংহে একটি কার্যক্রম পরিচালনা করবো। অসহায়,গরীব দের কে আমাদের সাধ্যমতো চাল,ডাল,তেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্র দিয়ে সহায়তা করবো। আশা করি, সকলেই আমাদের এই উদ্যোগকে স্বাগত জানাবেন”

এছাড়াও যেকোন ব্যাক্তি চাইলে এই অর্থদানের মাধ্যমে অসহায়দের মুখে হাসি ফোটাতে পারেন।

Bkash : 01714156289

Bkash : 01681271006

Nagad : 01681271006

Rocket: 01768409546

প্রয়োজনে তাদের প্রতিনিধি সাথে কথা বলে নিশ্চিত হতে পারেন।

প্রতি সেগমেন্টেই বিচারক হিসেবে থাকছেন দেশের স্বনামধন্য শিল্পী ও কন্টেন্ট নির্মাতারা। ইতিমধ্যে একাধিক লাইভে উপস্থিত হয়েছেন ফ্ল্যাগ গার্ল খ্যাত নাজমুন নাহার, কন্টেন্ট ক্রিয়েটর শিহাব হাসান নিয়ন, আর্টিস্ট সারিয়া আবেদিন ও ডেরিনা আহমেদ সহ অনেকে।

এইব পুরো ইভেন্টের স্পন্সর হিসেবে থাকছে Insignia-English Care, ইভেন্ট পার্টনার Plexus For Youth, প্রমোশনাল পার্টনার SOCH – Serving The Society, স্ট্রাট্যাজিক পার্টনার YSSE – Youth School for Social Entrepreneurs, Youth Talents ও একাডেমিক পার্টনার EASECOM সহ অনেকে।

মো.রিয়াদুল ইসলাম