সুশান্তের সহ-অভিনেতার আত্মহত্যা,স্ত্রীর মানসিক চিকিৎসার দাবি

MS Dhoni Actor Sandeep Nahar

এবার আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুতের ‘এমএস ধোনি’ সিনেমার সহ-অভিনেতা সন্দীপ নাহার। তিনি ফেসবুকে সুইসাইড নোট লিখে গেছেন।স্ত্রী কাঞ্চন শর্মার মানসিক চিকিৎসা করানোসহ নানা বিষয়ের কথা সেখানে উল্লেখ করেন । খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় সন্দীপের বাড়ি থেকে গতকাল সোমবার রাতে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ইতিমধ্যেই সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের হয়েছে। মুম্বাই পুলিশ আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখছে।

সুশান্তের সঙ্গে সন্দীপ ‘এমএস ধোনি’ ছবিতে অভিনয় করেছেন। অন্যদিকে অক্ষয় কুমার অভিনীত ‘কেশরীতে’ও দেখা গিয়েছিল তাকে। এছাড়া বেশকিছু বিজ্ঞাপনেও কাজ করেন সন্দীপ।

আত্মহত্যার কারণ হিসেবে ফেসবুকে তিনি জানিয়েছেন ব্যক্তিগত ও পেশাগত জীবনে নানা সমস্যার মধ্য দিয়ে যাচ্ছিলেন। তাই একপ্রকার অবসাদে ভুগেই তাকে জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে হয়।

সন্দীপ আরও জানান, ‘আর বেঁচে থাকতে ইচ্ছে করছে না। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি। সবরকম সমস্যার সম্মুখীন হয়েও ঠিক থেকেছি। কিন্তু আজ যে ট্রমার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে, তা আর সহ্য করার নয়!

‌‌’আমার স্ত্রী কাঞ্চন শর্মা এবং তার মা বিনু শর্মা না আমাকে বোঝেন, না বোঝার চেষ্টা করেছেন কখনও। আমার স্ত্রীয়ের কোনও দোষ নেই এতে।

আরও পড়ুনঃ সালমানের জন্যই শ্যুটিং ফ্লোরে হেনস্থা থেকে রক্ষা পায় প্রিয়াঙ্কা

ওর স্বভাবই এরকম… আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আর আমার মৃত্যুর পর কেউ যেন কাঞ্চনকে দোষারোপও না করেন। শুধু ওকে মানসিক চিকিৎসা করাবেন।’